ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

বউয়ের সাথে ঝগড়া করে নিজ বসত ঘরে আগুন

২০১৯ ফেব্রুয়ারি ১৮ ১৭:৪৮:৩৫
বউয়ের সাথে ঝগড়া করে নিজ বসত ঘরে আগুন

বাগেরহাট প্রতিনিধি : মধ্য রাতে বাড়িতে এসে বউয়ের সাথে ঝগড়া, মারধর ও আসবাবপত্র ভাংচুরের পর ক্রুদ্ধ হয়ে ঘরের মধ্যে স্ত্রী-চার সন্তানকে রেখেই নিজের বসত ঘরে আগুন ধরিয়ে পুলিয়ে দিলেন স্বামী খোকন হাওলাদার।

স্ত্রী রোজিনা বেগম চার সন্তানকে নিয়ে আগুনের মধ্যোই বের হলেও বসত ঘরের সব আসবাপপত্র পুড়ে ছাই হয়ে যায়। ঘটনাটি ঘটেছে রবিবার দিনগত মধ্য রাত বাগেরহাটের শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিণ তাফালবাড়ি গ্রামে। স্ত্রী রোজিনা বেগম এখন সন্তানদের নিয়ে একই গ্রামে তার বাবা রুস্তম আলী ফরাজীর বাড়িতে আশ্রয় নিয়েছেন। স্বামী মো. খোকন হাওলাদার ঘরে আগুন দিয়ে পালিয়ে গেছে।

রোজিনা বেগম জানান, তার স্বামী রাত ১২টার দিকে বাড়িতে এসেই প্রথমে তার ঝগড়া- গালাগালি এবং মারধর শুরু করে। ভেঙে ফেলে ঘরের সমস্ত মালামাল। পরে স্ত্রী-চার সন্তানকে রেখেই নিজের বসত ঘরে আগুন ধরিয়ে দেয়। গোলপাতার ছাউনির কাঠের ঘরটি মুহূর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়। আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করেছে। কিন্তু রক্ষা হয়নি। সব আসবাপপত্র পুড়ে ছাই হয়ে যায়। সেই থেকে স্বামীর আর কোনো খোঁজ নেই। অভাবের সংসারে এ অবস্থায় চার সন্তান নিয়ে কোথায় থাকবেন কির করবেন কিছুই ভেবে পাচ্ছেন না।

প্রতিবেশী আনোয়ার পহলান, পিয়ারা বেগম ও আলামীন পহলান জানান, রাতে তারা ভাঙচুরের শব্দ শুনতে পেয়েছেন। পরবর্তীতে রোজিনা আগুন-আগুন বলে চিৎকার করলে তারা সেখানে ছুঁটে যান। প্রতিবেশীরা অনেকেই এসে আগুন নেভানোর চেষ্টা করলেও বসত ঘরটি রক্ষা করা যায়নি। খোকন হাওলাদার প্রায়ই সামান্য বিষয় নিয়ে ত্ও স্ত্রীকে মারধর করে বলে তারা অভিযোগ করেন।

সাউথখালী ইউপি চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন বলেন, গৃহবধূ রোজিনা বেগম তার চার সন্তানকে নিয়ে আগুনের মধ্যে থেকে ঘর হতে বের হতে পারায় তাদের প্রান বেচেঁছে। অসহায় স্ত্রী রোজিনা বেগম ও তার চার সন্তানকে সহায়তার দেয়া হবে। নিজ বসত ঘরে অগ্নিসংযোগকারী পলাতক খোকন হাওলাদারকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

(এসএকে/এসপি/ফেব্রুয়ারি ১৮, ২০১৯)