ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ফের নির্বাচিত হলে মাদক ও দুর্নীতি নির্মূলে কাজ করবেন জাহানারা রোজি

২০১৯ ফেব্রুয়ারি ১৮ ১৮:৫১:৪৭
ফের নির্বাচিত হলে মাদক ও দুর্নীতি নির্মূলে কাজ করবেন জাহানারা রোজি

সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : আসন্ন কেন্দুয়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী হয়েছেন। তবে আবারও প্রার্থী হয়েছেন উপজেলা পরিষদের সদ্য পদত্যাগকারী মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা রোজী। তিনি প্রার্থী হয়েছেন উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান পুরষ্কার প্রাপ্ত শ্রেষ্ঠ নারী সংগঠক জয়িতা জাহানারা রোজি।

তিনি বলেন, জনগণের ভোটে আবারো নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে মাদক ও দুর্নীতি নির্মূলে বলিষ্ট ভূমিকা পালন করবেন। তিনি প্রার্থী হয়ে হাঁস প্রতীক চেয়েছেন। প্রচারনা চালিয়ে যাচ্ছেন উপজেলার সর্বত্র।

উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান বৃন্দ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ সকল দলীয় নেতাকর্মীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে চলছেন তিনি। তার নেতাকর্র্মী ও সর্মথকরা জানান গত ৫ বছর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে তার দায়িত্ব পালন কালে সকল মহলের একজন গ্রহণযোগ্য জনপ্রতিনিধি হিসাবে আস্থা অর্জন করেছেন। তিনি বাল্যবিয়ে প্রতিরোধ ও মাদক নিমূলসহ সুন্দর সমাজ গঠনে বলিষ্ট ভূমিকা পালন করেছেন। এর আগে নারী নির্যাতন প্রতিরোধ দিবসে জেলায় শ্রেষ্ঠ নারী সংগঠক হিসাবে সম্মাননা স্মারক লাভ করেন। এছাড়া জয়িতা হিসাবেও পুরষ্কার প্রাপ্ত হন তিনি। প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নের লক্ষ্যে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার জন্য জেলায় তাকে শ্রেষ্ঠ শিক্ষানুরাগী হিসাবে পুরষ্কার প্রদান করা হয়।

বৃহস্পতিবার দুপুরে জাহানারা রোজী তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমার বাবা আব্দুল মালেক ছিলেন একজন আদর্শ শিক্ষক। তার আদর্শ সমাজে সর্বত্র ছড়িয়ে আছে। বাবার আদর্শকে সামনে তুলে ধরে আমি গত নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এরপর দায়িত্ব পালনকালে আমার সাধ্যমত আমি উপকার করার চেষ্টা করেছি। কিন্তু কারোও কোনো ক্ষতির কারণ হয়নি।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ বাস্তবায়নে সমাজ থেকে ক্ষুধা দারিদ্র দূর করে মাদক ও বাল্য বিয়ে মুক্ত সুন্দর সমাজ গঠনের লক্ষ্যে আবারও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আমি সকলের কাছেই মানুষের সেবা করার জন্য একটি ভোট চাই। সেই সঙ্গে চাই সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা। তিনি একজন শিক্ষকের কণ্যা হিসেবে সকল শিক্ষক সমাজের কাছে সহানুভূতি ও একান্ত সহযোগিতা কামনা করেন।

(এসবি/এসপি/ফেব্রুয়ারি ১৮, ২০১৯)