ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

হাসিনা সাহিদ মডেল একাডেমিতে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

২০১৯ মার্চ ১৮ ১৯:০০:২২
হাসিনা সাহিদ মডেল একাডেমিতে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : নেত্রকোনার কেন্দুয়া গড়াডোবা ইউনিয়নের গাড়াউন্দ মাষ্টারবাড়ি প্রাঙ্গণে হাসিনা সাহিদ মডেল একাডেমির নবম প্রতিষ্ঠা বার্ষিকীতে দেয়া হয়েছে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা।

এছাড়া ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবকরা দূর্নীতির বিরুদ্ধে শপথ গ্রহণ করেছে। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে ওই বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হয় পুরষ্কার।

সামসুদ্দিন আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা পরিষদের সম্মানীত সদস্য আল-আমিন ভূঞা। সোহেল আহম্মেদ রাণার সঞ্চালনায় জাতীয় সংগীতে সুরে সুরে জাতীয় পতাকা উত্তোলন করেন গড়াডোবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান বাবলু ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা।

প্রধান অতিথি আল-আমিন ভূঞা সু-শিক্ষা গ্রহনের মাধ্যমে সকল শিক্ষার্থীদের সুনাগরিক ও ভালো মানুষ হওয়ার আহ্বান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গড়াডোবা ইউপির সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান খান সোহাগ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফজলুল হক সেলিম ও কবি রওশন ইয়াজদানী একাডেমির প্রধান শিক্ষক জাহাঙ্গীর কবীর। সুশিক্ষাই দূর্নীতিমুক্ত সমাজ গঠনের সহায়ক এ বিষয়ে আলোচনার পর দূর্নীতির বিরুদ্ধে শপথ নেয়া হয়। পরে বিদ্যালয়ের শিক্ষার্থীরা নাচে গানে মাতিয়ে তুলে দর্শকদের।

(এসবি/এসপি/মার্চ ১৮, ২০১৯)