ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

 

কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি কাদির, সম্পাদক কাজল 

২০১৯ এপ্রিল ২৮ ২২:৫৪:৫২
কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি কাদির, সম্পাদক কাজল 

সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোনার কেন্দুয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক সম্মেলনে এডভোকেট আব্দুল কাদির ভূঞা এবার নিয়ে ৭ বার প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হয়েছেন। একই সঙ্গে বার বার যুগ্ম সম্পাদক ও সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করে আসা লিয়াকত আলী কাজল সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সম্মেলনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আব্দুল ওয়াহাব। এতে প্রধান অতিথির বক্তব্যে সাবেক এম.পি বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক অধ্যাপক অপু উকিল।

তিনি বলেন, সাংবাদিক সমাজ ঐক্যবদ্ধ থাকলে সব দাবি আদায় করাই সম্ভব। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে দেশের সংবাদপত্র ও সাংবাদিকগণ স্বাধীনভাবে তাদের পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছেন। এ জন্য তিনি সাংবাদিকদের লেখনির মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ড বেশি বেশি করে তুলে ধরার দাবী রাখেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হান্নান রঞ্জন, সাধারন সম্পাদক ইত্তেফাক সাংবাদিক শ্যামলেন্দু পাল ও সাংবাদিক নেতা নান্দাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ এনামুল হক বাবুল প্রমুখ। শনিবার প্রেসক্লাব ভবনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

(এসবি/এসপি/এপ্রিল ২৮, ২০১৯)