ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

জাতীয় অনলাইন প্রেসক্লাব ঠাকুরগাঁওয়ের আহ্বায়ক কমিটি গঠন 

২০১৯ এপ্রিল ২৯ ২৩:০৭:৩৩
জাতীয় অনলাইন প্রেসক্লাব ঠাকুরগাঁওয়ের আহ্বায়ক কমিটি গঠন 

ঠাকুরগাঁও প্রতিনিধি : জাতীয় অনলাইন প্রেসক্লাব ঠাকুরগাঁওয়ের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।সোমবার সন্ধ্যায় অনলাইন প্রেসক্লাব ঠাকুরগাঁওয়ের অস্থায়ী কার্যালয় মন্দিরপাড়া চৌধুরী মার্কেটে এই কমিটি ঘোষণা করা হয়।

উপস্থিত প্রেসক্লাবের সকল সদস্যের সম্মতিক্রমে ঠাকুরগাঁওয়ের খবরের সম্পাদক বিধান চন্দ্র দাসকে আহ্বায়ক, বিডি২৪লাইভের ঠাকুরগাঁও প্রতিনিধি ফরিদুল ইসলাম রঞ্জুকে সদস্য সচিব নির্বাচিত করা হয়।

এছাড়া সদস্যপদে আছেন বাংলার আলো বিডি ডট কমের সম্পাদক প্রশান্ত কুমার দাস, গ্রামীণ নিউজের নুরে আলম শাহ্, ক্রাইম ওয়াচ বিডির জয় মহন্ত অলক, জার্নাল আই২৪ এর বার্তা সম্পাদক এন্টনি ডেভিড নীল, দেশ টুডের মেহেদী হাসান।

জাতীয় অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব এএইচএম রোক মুনুর জামান রনির সহযোগীতায় এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন না হওয়া পর্যন্ত এই আহ্বায়ক কমিটি সকল প্রকার সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবে।

ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব এএইচএম রোক মুনুর জামান রনি ও ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু।

(এফআইআর/এসপি/এপ্রিল ২৯, ২০১৯)