ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় আসাদুজ্জামান রুবেলকে সম্মাননা

২০১৯ মে ১০ ১৪:৩৫:৪৬
সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় আসাদুজ্জামান রুবেলকে সম্মাননা

স্টাফ রিপোর্টার : জাতীয় প্রেসক্লাবে দৈনিক কালের ছবি ও ডেলটা ভিশনের উদ্যোগে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় গাইবান্ধা জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রুবেলকে সম্মাননা স্বারক প্রদান করা হলো।

মহান মে দিবস উপলক্ষে ক্ষুদা ও দারিদ্র্যমূক্ত বাংলাদেশ গড়তে শ্রমিক ও গণমাধ্যমের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও গুনিজন সংবর্ধনা অনুষ্ঠান ৬ এপ্রিল সোমবার বিকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় আসাদুজ্জামান রুবেলকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। সমাজে বিশেষ অবদান ও অন্যান্য অবদানে মোট ১৮ জনকে সম্মাননা স্বারক প্রদান করে।

আলোচনা অনুষ্ঠান "কালের ছবি" পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মুন্নজাহান সুফিয়ান। বিশেষ অতিথি ছিলেন,ঢাকা জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাংসদ বেনজির আহমেদ, শ্রমিকলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইনসুর আলী।

এ সময় প্রধান অতিথি বলেন, সাংবাদিকরা প্রচন্ড কষ্ট করে একটা সংবাদ প্রকাশ করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের তাদের সংবাদ পরিবেশনে অনেক সুযোগ তৈরি করে দিয়েছেন। এখনকার সাংবাদিকরা সাচ্ছন্দে তাদের কাজ করতে পারছে। তিনি আরও বলেন, শ্রমিকরা দেশের খুঁটি, শ্রমিকের ন্যায্য মূল্য দিলে সঠিক কাজ পাওয়া যাবে এবং সাংবাদিকরা শ্রমিকের কষ্ট,সমাজের অসংগতিগুলো প্রিন্ট মিডিয়া তুলে ধরে বিধায় সরকার তা জানতে পারছে এবং এ হিসেবে সরকার কাজ করে যাচ্ছে।
আলোচনা অনুষ্ঠান শেষে সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় "কালের ছবি"পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রুবেল'কে সম্মাননা স্বারক তুলে দেন প্রধান অতিথি।

এ বিষয়ে আসাদুজ্জামান রুবেল জানান, সকল সহকর্মী সর্বসময় আমাকে সামনে অগ্রসরের প্রেরণ জোগানোর ফলেই এ সম্মাননা এবং আমি গাইবান্ধা জেলার সকল গণ-মাধ্যমকর্মীগনকে এ সম্মামনা উৎসর্গ করলাম।

সমস্ত অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন, কালের ছবি সম্পাদক মন্ডলীর সভাপতি কাজি মজিবর রহমান

(ওএস/এসপি/মে ১০, ২০১৯)