ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯, ৫ আষাঢ় ১৪২৬

প্রচ্ছদ » পাশে দাঁড়াই » বিস্তারিত

ব্রেন টিউমার আক্রান্ত অভিজিৎকে বাঁচাতে এগিয়ে আসুন

২০১৯ মে ১২ ১৫:৩৯:০৩
ব্রেন টিউমার আক্রান্ত অভিজিৎকে বাঁচাতে এগিয়ে আসুন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ শিক্ষা গ্রহণের স্বপ্ন থেমে গেছে মেধাবী ছাত্র অভিজিৎ সরকারের। ব্রেন টিউমারে আক্রান্ত এ মেধাবী শিক্ষার্থীর এখন বিনা চিকিৎসায় দিন কাটছে।

জীবন-মরণের সন্ধিক্ষণে থাকা ছেলের শিয়রে বসে অসহায় বাবা-মা কেবল চোখের পানি ফেলছেন। অভিজিৎ রায়পুর উপজেলার কেম্পেরহাট এলাকার গাইয়ারচর গ্রামের জয়ন্ত সরকারের ছেলে।

কুমিল্লা পলিটেকনিক ইনিস্টিটিউট থেকে এ বছর ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা পাশ করে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) উচ্চ শিক্ষা গ্রহণের জন্য কোচিং শেষে ভর্তি পরীক্ষাও দিয়েছিল সে। চলছিল ভর্তি প্রস্তুতি। এরই মধ্যে তার মাথা ব্যাথা, শরীর খারাপ অনুভব হলে চিকিৎসকের স্বরণাপ্ন হলে ব্রেন টিউমার ধরা পড়ে তার। বর্তমানে নিউরো সাইন্স ঢাকা আগারগাঁও হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক দ্বীন মোহাম্মদেও তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে সে।

চিকিৎসকেরা জানিয়েছেন অভিজিতের দ্রুত টিউমার অপারেশন করতে হবে। নইলে তাকে বাছাঁনো যাবে না। এ জন্য ব্যায় হবে ছয়-সাত লাখ টাকা। তার দরিদ্র বাবা জয়ন্ত সরকার সহায় সম্বল বিক্রি করে কয়েকদিন আগে বুকের অপারেশন করিয়ে নি:স্ব হয়ে পড়েছেন। অভিজিতের বাবার আশা সমাজের বিত্তবান ও হৃদয়বান ব্যক্তিরা এগিয়ে এলে তার ছেলের চিকিৎসা করা সম্ভব হতো।

অভিজিতকে সহায়তা পাঠানোর ঠিকানা: জয়ন্ত সরকার (মানিক), সঞ্চয়ী হিসাব নং ০০৫৯০৩১০০৪২০৩১ এনসিসি ব্যাংক, রায়পুর শাখা, লক্ষ্মীপুর।

(পিকেআর/এসপি/মে ১২, ২০১৯)