ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ৩১ আষাঢ় ১৪২৬

প্রচ্ছদ » লাইফস্টাইল » বিস্তারিত

এবার ঈদে সারা’র যত আয়োজন 

২০১৯ মে ১৩ ১৫:১৬:৪২
এবার ঈদে সারা’র যত আয়োজন 

অনন্ত আযান : লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ ঈদকে সামনে রেখে তাদের প্রতিটি আউটলেট ঢেলে সাজিয়েছে। সব ধরনের ক্রেতার ক্রয়ক্ষমতার কথা চিন্তা করেই নজরকাড়া নকশা ও গুণগত মানসম্পন্ন পোশাকের সমাহারে সারা’র এবারের ঈদ আয়োজন।

নকশা, ডিজাইনের পাশাপাশি গরমের কথাও চিন্তায় রেখেছে প্রতিষ্ঠানটি। তাই তাদের আউলেটে শোভ পেয়েছে সুতি কাপড়ের পাশাপাশি কিছু বৈচিত্র্যময় কাপড়ে। এর সঙ্গে থাকছে আধুনিক প্যাটার্ন, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট ও হাতের কাজের পোশাক।

মেয়েদের জন্য থাকছে শার্ট, টপস, শ্রাগ, এথনিক কুর্তি, এথনিক থ্রিপিস, এথনিক পার্টিওয়্যার ও এক্সক্লুুসিভ ডিজাইনের পার্টি শাড়ি। এগুলো পাওয়া যাবে ৭৯০ টাকা থেকে ৫৫৯০ টাকার মধ্যে। ছেলেদের জন্য থাকছে টি-শার্ট, পোলো, পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, চিনো প্যান্ট, প্রিমিয়াম ডেনিম, জগার্স ও কার্গো প্যান্ট। দাম ৩২০ টাকা থেকে ৩৮০০ টাকার মধ্যে।

এছাড়া শিশুদের জন্য থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। ছেলে শিশুদের জন্য টি-শার্ট, পোলো, শার্ট, পাঞ্জাবি, প্রিমিয়াম চিনো প্যান্ট পাওয়া যাবে ২০০ থেকে ১৬৫০ টাকার মধ্যে। মেয়ে শিশুদের জন্য টপস, টপস স্কার্ট সেট, ফ্রক, প্যান্ট, ত্রি-পিস পাওয়া যাবে ৩৫০ টাকা থেকে ১০৫০ টাকার মধ্যে।

ঢাকার মিরপুর-৬-এ সারা’র আউটলেটসহ বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ’র ৪০ ও ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে সারা’র সব পোশাক।

(এ/এসপি/মে ১৩, ২০১৯)