ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

নতুন চমক নিয়ে হাজির চিত্রনায়ক ওমর সানি

২০১৯ মে ১৩ ১৫:২৯:৪৬
নতুন চমক নিয়ে হাজির চিত্রনায়ক ওমর সানি

বিনোদন ডেস্ক : নব্বই দশকদের ঢাকাই ছবির ক্রেজ ছিলেন চিত্রনায়ক ওমর সানি। দুই যুগের বেশি সময় ধরে তিনি ছুটে চলেছেন স্বমহিমায়। তার অভিনীত অসংখ্য ব্যবসা সফল ছবি আজও দর্শকদের মনে গেঁথে আছে। তিনি কয়েক বছর যাবত অভিনয়ে অনিয়মিত হলেও মডেল হিসেবে নতুন করে আলোচনায় এসেছেন।

অভিনয় আর মডেলিং দু’মাধ্যমে কাজ করে এবার নতুন চমক নিয়ে হাজির হয়েছেন জনপ্রিয় এই নায়ক। প্রথমবারের মতো উপস্থাপনায় নাম লিখিয়েছেন তিনি।

এটিএন বাংলার ‘জোশ আড্ডা’ নামের একটি অনুষ্ঠানের মাধ্যমেই প্রথমবারের মতো উপস্থাপক হিসেবে হাজির হয়েছেন ওমর সানি। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কায়সার আহমেদ। ওমর সানির আহ্বানে সাড়া দিয়ে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হয়ে আড্ডায় অংশ নিয়েছেন একঁঝাক তারকা শিল্পী।

তারকাদের মধ্যে ‘জোশ আড্ডা’ অনুষ্ঠানের বিভিন্ন পর্বে অতিথি হিসেবে অংশ নিয়েছেন রোজিনা, মৌসুমী, তৌকীর আহমেদ, রবি চৌধুরী, অনন্ত জলিল-বর্ষা, মাহিয়া মাহি, রেসি, নিরব, মিশা সওদাগর, অমিত হাসান-লাবনী, ফেরদৌস ও অপু বিশ্বাস।

তারকাদের সাথে প্রাণবন্ত আলাপচারিতায় অংশ নিয়েছেন ওমর সানি। তারকারাও প্রিয় সহকর্মীকৈ পেয়ে মন খুলে আড্ডায় মেতেছেন এই অনুষ্ঠানে। জোশ আড্ডায় উঠে এসেছে তারকাদের অজানা অনেক গল্প।

(ওএস/এসপি/মে ১৩, ২০১৯)