ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

মির্জাপুরে কিশোরী ধর্ষণের অভিযোগে বিএনপি নেতা গ্রেফতার

২০১৯ মে ১৬ ১৯:০০:৪৪
মির্জাপুরে কিশোরী ধর্ষণের অভিযোগে বিএনপি নেতা গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মির্জাপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জুলহাস মিয়া (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরী বুধবার (১৫মে) বাদী হয়ে থানায় অভিযোগ করলে অভিযুক্ত জুলহাসকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেফতারকৃত মো. জুলহাস মিয়া উপজেলার গোড়াইল গ্রামের মো. আলাল মিয়ার ছেলে।

জানা গেছে, উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের ইচাইল গ্রামের কাদের ইসলামের ১৩ বছরের মেয়ের, মা-বাবার
বিবাহ বিচ্ছেদের পর এবং মায়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। গত ২ বছর পূর্বে তার বাবা সৌদি আরব চাকুরীতে যাওয়ার
কারণে জুলহাসের বাড়িতে রেখে যান। কিন্তু সেই সুযোগ কাজে লাগিয়ে তার বাড়িতে থাকাবস্থায় বিভিন্ন সময়ে
নানা কৌশলে সে ঐ কিশোরীকে উত্তক্ত করত। সে গত ১ বছর যাবৎ তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে আসছিলো। সর্বশেষ গত ০৬ মে’ রাতে ঐ কিশোরীর ঘরে প্রবেশ করে জুলহাস তার ইচ্ছার বিরুদ্ধে আবারও ধর্ষণ করে এবং ভয় দেখিয়ে এই কথাটি কাউকে না জানানোর হুমকি দেয়। পরে ধর্ষণের ঘটনার কথা তার মাকে জানানোর পর জুলহাসকে জিজ্ঞাসা করলে হুমকি দিয়ে চুপ থাকতে বলে এবং ভালো ছেলে দেখে বিয়ে দেয়ার আশ্বাস দেন। পরে বিষয়টি মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দেয়ার পর জুলহাসকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, সংবাদ পেয়ে প্রাথমিক অনুসন্ধানে সত্যতা পেয়ে আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় থানায় ধর্ষণের দায়ে তার বিরুদ্ধে মামলা হয়েছে এবং বৃহস্পতিবার সকালে তাকে টাঙ্গাইল কোর্টে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার ঐ কিশোরীকে মেডিকেল টেস্টের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

(আরকেপি/এসপি/মে ১৬, ২০১৯)