ঢাকা, রবিবার, ২৬ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

গৌরনদীতে ইউপি সদস্যসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার

২০১৯ মে ১৬ ১৯:৪০:০৮
গৌরনদীতে ইউপি সদস্যসহ দুই মাদক বিক্রেতা গ্রেফতার

আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের গৌরনদীতে ২০পিস ইয়াবা ও মাদক বিক্রির সাড়ে ৪৮ হাজার ইউপি সদস্য মাদক বিক্রেতা মোজাম্মেল হক চৌধুরী ওরফে মুজাম মেম্বার, মাদক বিক্রেতা রবিউল ইসলামকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার হোসনাবাদ এলাকা থেকে মাদকসহ ওই দুইজনকে গ্রেফতার করা হলেও অপর এক ব্যবসায়ি পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ঘটনায় এসআই আবুল বাশার বাদি হয়ে আটক দুইজনসহ তিন মাদক বিক্রেতার বিরুদ্ধে বৃহস্পতিবার সকালে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত মুজাম মেম্বার উপজেলার শরিকল ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ওই ওয়ার্ড আ’লীগের সদস্য।

গৌরনদী থানার ওসি গোলাম সরোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবুল বাশার সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার শরিকল ইউনিয়নের হোসনাবাদ গ্রামে মাদক বিক্রেতা রবিউল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ১১পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা রবিউল ইসলামকে গ্রেফতার করে। তার (রবিউল) স্বীকারোক্তি অনুযায়ী মাদক বিক্রেতা মোজাম্মেল হক চৌধুরী ওরফে মুজাম মেম্বার ও তরিকুল ইসলাম তনু’র বাড়িতে অভিযান চালায়।

এ সময় ৪ পিস ইয়াবাসহ ইউপি সদস্য মোজাম্মেল হক চৌধুরী ওরফে মুজাম মেম্বারকে গ্রেফতার করে এবং পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা তনু পালিয়ে যায়। তখন তনু’র বালিশের নিচ থেকে ৫পিস ইয়াবা ও মাদক বিক্রির ৪৮ হাজার ৪৫০টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

(টিবি/এসপি/মে ১৬, ২০১৯)