ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

দীপিকার পোশাকে পৃথিবীর উত্তপ্ত আবহাওয়া

২০১৯ মে ১৮ ১৮:০৭:৩৮
দীপিকার পোশাকে পৃথিবীর উত্তপ্ত আবহাওয়া

বিনোদন ডেস্ক : প্রতিবারের মতো এবারও শিল্প সংস্কৃতির শহর প্যারিসে শুরু হয়েছে ‘কান চলচ্চিত্র উৎসব’। বিভিন্ন দেশের একঝাঁক নামিদামি তারকাদের নিয়ে এই উৎসব যেন তারার মেলা।

সে উৎসবে যোগ দিয়ে তাক লাগিয়ে দিয়েছেন বলিউড ডিভা দীপিকা পাডুকোন। পোশাকের মাধ্যমে উত্তপ্ত পৃথিবীর আবহাওয়াকে নিয়ন্ত্রণের বার্তা দিয়েছেন তিনি।

কানের প্রথম দিনের রেড কার্পেটে কিছুটা সাধারন ফ্যাশনে হাজির হয়েছিলেন দীপিকা। সাদা গাউনের উপর কালো স্টেটমেন্ট বো-য় প্রথম রেড কার্পেটে হেটে গিয়েছিলেন তিনি।

কিন্তু দ্বিতীয় দিনের লাল গালিচাটা যেনো সাজানোই হয়েছিলো দীপিকার জন্য। আর এ দিনে আলোচনার সবটুকু আলো নিজের করে নিলেন বলিউডের এই সুন্দরী।

দ্বিতীয়দিনে সবচেয়ে অপ্রত্যাশিত লুকে ধরা দিলেন বলিউডের অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। লাইম গ্রিন সুপার ফ্যান্সি ড্রেসে সবাইকে তাক লাগিয়ে দিলেন এই ডিভা। গিয়ামবাতিস্তা ভাল্লির তৈরি নেটের গাউন, আর সঙ্গে গোলাপি হেডব্যান্ড; অনেকটা পাগড়ির স্টাইলে।

কানের দ্বিতীয় রেড কার্পেটে দীপিকার নয়া এই লুক চর্চা শুরু হয়েছে বিভিন্ন মহলে। বৈষ্ণিক উষ্ণতায় সবুজ প্রকৃতিই যে আমাদের রক্ষার জন্যে একমাত্র সহায়ক সে বার্তাটাও পৌছে দিলেন বিশ্ববাসীর কাছে তিনি পোশাকের মাধ্যমে।

বিভিন্ন সময় পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে। তবে নিন্দুকদের পরোয়া না-করে কানে তিনি নিজের কমফোর্ট জোনের বাইরে বেরিয়ে পরেছেন এই লাইম ড্রেস। দারুণভাবে ক্যারিও করেছেন এই পোশাক।

আর জানিয়েছেন, স্বামী রণভীর সিংয়ের অনুপ্রেরণাতেই তিনি এই পোশাক বেছে নিয়েছেন নিজের জন্য।

(ওএস/এসপি/মে ১৮, ২০১৯)