ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

চাঁদাবাজির অভিযোগ : বাগেরহাট প্রেসক্লাবের দুই সদস্যকে কারণ দর্শানোর নোটিশ

২০১৯ জুন ১৮ ১৮:১১:০৪
চাঁদাবাজির অভিযোগ : বাগেরহাট প্রেসক্লাবের দুই সদস্যকে কারণ দর্শানোর নোটিশ

বাগেরহাট প্রতিনিধি : চাঁদাবাজির অভিযোগে দুই সদস্য সাংবাদিককে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বাগেরহাট প্রেসক্লাব। কারণ দর্শানো নোটিশপ্রপ্ত সাংবাদিকরা হলেন সময় টেলিভিশন ও দৈনকি বনিক বার্তার বাগেরহাট জেলা প্রতিনিধি আলী আকবার টুটুল এবং অনলাইন নিউজ পোটাল বাংলানিউজ টুয়েন্টিফোর ডট কম ও আমার সংবাদ পত্রিকার বাগেরহাট জেলা প্রতিনিধি এস এস শোহান। নোটিশপ্রাপ্তির দুই সদস্য সাংবাদিককে তিন দিনের মধ্যে জবাব দিতে বলেছে বাগেরহাট প্রেসক্লাব।

বাগেরহাট প্রেসক্লাব কতৃপক্ষ জানান, রূপালি ব্যাংকের বাগেরহাট শাখার সিনিয়ার প্রিন্সিপাল অফিসার মো. আফজাল হোসেন বাগেরহাট প্রেসক্লাবে লিখিত অভিযোগ করেন সাংবাদিক আলী আকবার টুটুল ও এস এস শোহান তার কাছে তাদের অফিসে ৮ জন সাংবাদিকে মিষ্টি খাওয়ার জন্য ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। এই অভিযোগের প্রেক্ষিতে বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্যনির্বাহি কমিটির সভায় অভিযোগটি স্পর্শকাতর এবং বাগেরহাট প্রেসক্লাব, প্রেসক্লাব সদস্য সাংবাদিকবৃন্দ তথা সাংবাদিক সমাজের ভাবমুর্তি ক্ষুন্নকর ও সাংবাদিকতা পেশার নীতি-নৈতিকতার পরিপন্থি বিবেচিত হয়।

কার্যনির্বাহি কমিটির সভায় এই দুই সদস্য সাংবাদিকের চাঁদা দাবির বিষয় বিস্তারিত আলোচনা শেষে সর্বসমত সিধান্তে বাগেরহাট প্রেসক্লাবের গঠনতন্তের ৮ ধারা মোতাবেক তিন দিনের মধ্যে তাদের কারণ দর্শানোর নোটিশ প্রদানের সিধান্ত গৃহিত হয়।


(এসএকে/এসপি/জুন ১৮, ২০১৯)