ঢাকা, শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

টাইগারদের উৎসাহ দিতে মাঠে থাকবেন তারকারা

২০১৯ জুলাই ০২ ১৫:১৪:২০
টাইগারদের উৎসাহ দিতে মাঠে থাকবেন তারকারা

বিনোদন ডেস্ক : চলছে ক্রিকেট বিশ্বকাপ। ইংল্যান্ড ও ওয়েলসে বসেছে এবারে আসর। দশটি দেশের অংশগ্রহণে জয় পরাজয় আর বৃষ্টির হাত ধরে জমে উঠেছে সেমিফাইনালে যাওয়ার লড়াই। সেই লড়াইয়ে দারুণ সম্ভাবনা নিয়ে টিকে আছে বাংলাদেশ।

আজ মঙ্গলবার বার্মিংহামের মাঠে সেমিফাইনালে বাঁচা মরার লড়াইয়ে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। পুরো আসরে ভারত ছিলো অপ্রতিরোধ্য। তবে সর্বশেষ রোববারের খেলায় তাদেরকে পরাজয়ের স্বাদ দিলো স্বাগতিক ব্রিটিশরা। তাই বাংলাদেশের বিপক্ষে জিতে আজকেই সেমিফাইনাল নিশ্চিত করতে মরিয়া ভারত।

অন্যদিকে পুরো টুর্নামেন্টে দুর্দান্ত ফর্মে আছে টাইগারবাহিনীও। রয়েছে দারুণ আত্মবিশ্বাস। তার উপর ভর করেই ভারতকে হারিয়ে সেমিফাইনালের হিসেবটা পাল্টে দিতে চায় বাংলাদেশ। ভারতের বিপক্ষে নিজেদের সেরাটা দিয়ে লড়াই করার প্রত্যয় নিয়েই আজ মাঠে নামবে ক্যাপ্টেন মাশরাফি ও তার দল।

এই ম্যাচকে ঘিরে উত্তেজনার শেষ নেই। খেলবে টাইগার জিতবে বাংলাদেশ এমন স্বপ্ন নিয়ে এই ম্যাচের তিকে তাকিয়ে থাকবে বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে থাকা ১৬ কোটি বাংলাদেশি। তারা থাকবেন প্রার্থনাতেও।

এদিকে দলকে সমর্থন দিয়ে উৎসাহ যোগাতে আজ মাঠে থাকবেন বাংলাদেশের বেশ ক’জন তারকা। তারা হলেন কণ্ঠশিল্পী তপন চৌধুরী, অভিনেতা ফেরদৌস আহমেদ, অভিনেত্রী জয়া আহসান, পিয়া জান্নাতুল ও ক্রিকেটার আব্দুর রাজ্জাক রাজসহ আরও অনেকেই।

বাংলাদেশের বিশেষ দূত হিসেবে বিশ্বকাপের উদ্ধোধনী দিনেই আইসিসির আমন্ত্রণে ইংল্যান্ড গিয়েছিলেন জয়া আহসান ও ক্রিকেটার আব্দুর রাজ্জাক রাজ। এরপর বিসিবির আমন্ত্রণে বাংলাদেশের খেলা দেখতে যুক্তরাজ্যে পাড়িয়ে দিয়েছেন ফেরদৌস আহমেদ। সবাই আজ মাঠে হাজির হয়ে খেলোয়াড়দের উৎসাহ দেবেন। উপস্থিত দর্শকের সঙ্গে খেলা উপভোগ করবেন মজা আর মাস্তিতে।

থাকবেন পিয়া জান্নাতুলও। বিটিভি, বাংলাদেশ বেতার ও জিটিভির উপস্থাপিকা হিসেবে ক্রিকেট বিশ্বকাপের মাঠে দেখা যাচ্ছে তার দাপুটে বিচরণ। তিনি প্রতি ম্যাচেই মাঠে থাকেন। তবে বাংলাদেশের ম্যাচগুলোতে তার বাড়তি আগ্রহ ও প্রস্তুতি থাকে। দূর দূরান্ত থেকে ছুটে আসা বাংলাদেশি প্রবাসী সমর্থকদের তিনি প্রাণবন্ত করে রাখেন নানা ব্যঞ্জনার আনন্দ-উচ্ছ্বাসে।

(ওএস/এসপি/জুলাই ০২, ২০১৯)