ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

মৌলভীবাজারে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে এনটিভির বর্ষপূর্তি পালিত

২০১৯ জুলাই ০৩ ২৩:৩৪:৪৪
মৌলভীবাজারে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে এনটিভির বর্ষপূর্তি পালিত

মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : মৌলভীবাজারে বৃক্ষ রোপণ, আনন্দ শোভাযাত্রা, আলোচনাসভা, কেককাটাসহ নানা কর্মসূচী পালনের মধ্য দিয়ে পালিত হয়েছে দেশের বিনোদন-সংবাদ ভিত্তিক জনপ্রিয় স্যাটেলাই চ্যানেল এনটিভির ১৭ তম বর্ষপূর্তি।

বুধবার (৩ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে মৌলভীবাজার প্রেসক্লাব ভবনে কেক কেটে আনুষ্ঠানিক ভাবে চ্যানেলটির ১৭তম বর্ষপূর্তির উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সাংসদ নেছার আহমেদ।

এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এসএম উমেদ আলীর সভাপতিত্বে ও দৈনিক ইত্তেফাকের জেলা সংবাদদাতা নজরুল ইসলাম মুহিব এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মৌলভীবাজার সদর-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এমএ সালাম, বর্তমান সভাপতি আব্দুল হামিদ মাহবুব। এছাড়াও অনুষ্ঠানে মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটিসহ মৌলভীবাজারে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ প্রেসক্লাব কম্প্লেক্স নির্মাণের আশ্বাস দিয়ে বলেন মৌলভীবাজার প্রেসক্লাব কমপ্লেক্স নির্মাণ হবে। তিনি বলেন অতিরিক্ত তোষামোদির কারনে নিজেদের মধ্যে ভুল বুঝাবুঝি হয় তাই সাংবাদিকদের সত্যকে সত্য আর মিথ্যাকে মিথ্যা বলতে হবে।

অনুষ্ঠানে এনটিভির সাফল্য কামনা করে বিভিন্ন গণমাধ্যমের পক্ষ থেকে ১৭তম বর্ষপূর্তিতে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়।

(একে/এসপি/জুলাই ০৩, ২০১৯)