ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

জনগণের ওপর দানবীয় কার্যক্রম চালাচ্ছে আ.লীগ

২০১৯ জুলাই ০৬ ১৬:৫৪:২১
জনগণের ওপর দানবীয় কার্যক্রম চালাচ্ছে আ.লীগ

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগ বাংলাদেশের জনগণের ওপর দানবীয় কার্যক্রম চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান।

শনিবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এগ্রিকালচারিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ- এ্যাব আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি একথা বলেন।

সেলিমা রহমান বলেন, আওয়ামী লীগের লক্ষ্য বাংলাদেশে একদলীয় শাসন প্রতিষ্ঠা করা। খালেদা জিয়া বাইরে থাকলে তারা তাদের শাসন চালিয়ে যেতে পারবে না। তাই বিএনপি চেয়ারপারসনকে কারাগারে বন্দি রাখা হয়েছে।

তিনি বলেন, জিয়া পরিবারের ওপর আজকে যে অত্যাচার নির্যাতন চলছে সব কিছু একটা বিষয়কে কেন্দ্র করে, সেটা হলো এদেশের জনগণের ওপরে তাণ্ডব চালিয়ে অবৈধ শাসন চালানো।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, আজকে জনগণের সম্পৃক্ততা বাড়ছে, জনগণের উত্তাপ অবশ্যই বাড়ছে। আমরা জানি এই উত্তাপ গণ আন্দোলনে রূপ নেবে। যে কোনো আন্দোলন যতক্ষণ গণআন্দোলনে রূপ না নেয় সে আন্দোলন ফলপ্রসূ হয় না।

আয়োজক সংগঠনের আহ্বায়ক রাশিদুল হাসান হারুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামসুল আলম তোফা প্রমুখ।

(ওএস/এসপি/জুলাই ০৬, ২০১৯)