ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

প্রচ্ছদ » প্রবাসের চিঠি » বিস্তারিত

স্পেনে সর্ব ইউরোপ আ. লীগের মতবিনিময় সভা কাল 

২০১৯ জুলাই ০৯ ১৫:৩৮:৪৭
স্পেনে সর্ব ইউরোপ আ. লীগের মতবিনিময় সভা কাল 

কবির আল মাহমুদ, স্পেন : স্পেনে সর্ব ইউরোপ আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারন সম্পাদক মুজিবুর রহমানের আগমন উপলক্ষে রাজধানী মাদ্রিদে এক প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়েছে ।

আগামী ১০ জুলাই রাতে মাদ্রিদ এর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হবে এ মতবিনিময় সভা। এ উপলক্ষে আয়োজিত প্রস্তুতি সভা গতকাল সোমবার (৮ জুলাই) রাতে স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্টিত হয়। স্পেন আওয়ামীলীগের সিনিয়র নেতা এ এস আই রবিনের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন স্পেন আওয়ামীলীগের সিনিয়র নেতা মোঃ দুলাল সাফা, আব্দুল কাইয়ুম সেলিম, আব্দুল কাদের ঢালী, আব্দুর রহমান, আইয়ুব আলী সোহাগ, একরামুজ্জামান কিরণ, বদরুল ইসলাম মাস্টার, শ্যামল তালুকদার, জহিরুল ইসলাম নয়ন, সায়েম সরকার, আজম খান, জসিম উদ্দিন, তামিম চৌধুরি, বেলাল আহমেদ, রফিক খান, এফ এম ফারুক পাভেল, জালাল হোসাইন, ইফতেখার আলম, কবির আহমদ, হানিফ মিয়াজী, আহমদ আসাদুর রহমান সাদ,আব্দুল আজিজ মবু প্রমুখ।

সর্ব ইউরোপ আওয়ামীলীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সম্পাদক মুজিবুর রহমান সাংগঠনিক এই সফরকে কেন্দ্র করে আয়োজিত এই সভায় যথেষ্ঠ স্বতঃস্ফূর্ততা ছিল এবং উপস্থিত সকলে তাদের খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন। অনুষ্ঠানে আগামী ১০ জুলাই সর্ব ইউরোপ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সাথে মতবিনিময় সভা সফল সুন্দর করতে ব্যপক প্রস্তুুতি গ্রহণ করা হয়।

বিভিন্ন কর্মসূচির মধ্যে রয়েছে আজ ৯ জুলাই বিকেল সাড়ে ৩ টায় সুসজ্জিতভাবে সর্ব ইউরোপ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে স্বাগত জানানোর জন্য মাদ্রিদ বিমান বন্দর যাওয়া হবে, এবং ১০ জুলাই রাতে অনুটিতব্য মতবিনিময় সভা সফল করা।

সমাপনী বক্তব্যে এস আর আই এস রবিন বলেন, স্বল্প সময়ের সিদ্ধান্তে এই প্রস্তুতি সভায় নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতিই প্রমান করে দিয়েছে সকলে স্পেনের মাটিতে সর্ব ইউরোপ আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারন সম্পাদক মুজিবুর রহমানকে বরন করে নিতে উদগ্রীব হয়ে আছেন নেতাকর্মীরা। তিনি ১০ জুলাই অনুটিতব্য মতবিনিময় সভা সফল করতে সকলের আন্তরিক সহায়তা ও কামনা করেন।

(কেএএম/এসপি/জুলাই ০৯, ২০১৯)