ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

নিখোঁজের তিনদিন পর ডোবা থেকে গৃহবধূর লাশ উদ্ধার

২০১৯ জুলাই ১২ ০০:০৭:৩৭
নিখোঁজের তিনদিন পর ডোবা থেকে গৃহবধূর লাশ উদ্ধার

রংপুর প্রতিনিধি : রংপুর মহানগরীর বাবুপাড়া এলাকা থেকে নিখোঁজের তিনদিন পর গলায় গামছা পেঁচানো এক গৃহবধূর লাশ পাশের বাসার এক ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য আঘাতের চিহ্ন থাকায় পুুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী ও ভাসুরসহ তিনজনকে আটক করেছে। বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, মহানগরীর বাবুপাড়া এলাকার আব্দুল খালেক ওরফে জুম্মনের স্ত্রী রেশমা বেগম রেশমী (২৬) গত সোমবার সকাল থেকে নিখোঁজ হন। বিভিন্ন আত্মীয় স্বজনের বাসায় বহু খোঁজাখুঁজি করে কোথাও তার খোঁজ না পাওয়ায় স্বামী আব্দুল খালেক ওরফে জুম্মন কোতয়ালী থানায় একটি জিডি করেন।

বৃহস্পতিবার সকালে এলাকাবাসী পাশের বাসার একটি ডোবায় একটি লাশ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ সময় তার গলায় গামছা পেঁচানো এবং শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য আঘাতের চিহ্ন দেখতে পান। এতে তাদের সন্দেহ হয় তাকে হত্যা করে লাশ ডোবায় ফেলে রাখা হয়েছে। এ কারণে পুলিশ তার স্বামী খালেক, ভাসুর বান্ঠাসহ অজ্ঞাতনামা একজনকে আটক করেছে। বিকেলে এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি।

স্থানীয়দের বরাত দিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশীদ জানান, রেশমী দুই সন্তানের জননী এবং তার বাবার বাড়ি দিনাজপুর জেলায়।

(এম/এসপি/জুলাই ১২, ২০১৯)