ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

প্রচ্ছদ » প্রবাসের চিঠি » বিস্তারিত

সভাপতি জাহেদ, সাধারণ সম্পাদক হুমায়ুন 

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট স্টেট আ. লীগের নয়া কমিটি 

২০১৯ জুলাই ১২ ১৪:১৭:৪৭
যুক্তরাষ্ট্রের কানেকটিকাট স্টেট আ. লীগের নয়া কমিটি 

প্রবাস ডেস্ক : যুক্তরাষ্ট্রের কানেকটিকাট স্টেট আওয়ামীলীগের ৭৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ গত ৭ই জুলাই রোববার ২০১৯-২০২২ সালের জন্য কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের কাছ থেকে কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের পূর্ণাঙ্গ অনুমোদিত কমিটির কপি গ্রহণ করেন নব নির্বাচিত সভাপতি জেহাদুল হক ও সাধারণ সম্পাদক হূমায়ূন আহমেদ চৌধুরী।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আব্দুল হাসিব মামুন, কৃষি বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান, কার্যকরী সদস্য শাহানারা রহমান ও আবদুল হামিদ, স্বেচ্ছাসেবক লীগের শাখাওয়াত বিশ্বাস, কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি জুনেদ এ খান, যুক্তরাষ্ট্র আওয়ামী আইজীবী পরিষদের সভাপতি মোর্শেদা জামান সহ যুক্তরাষ্ট্র যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। খবর ইউএসএনিউজঅনলাইন’র।

এর আগে কানেকটিকাট স্টেট আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে কাউন্সিলারদের ভোটে জিয়াদুল হক জাহেদ সভাপতি এবং হুমায়ুন আহমেদ চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবাষিকী উদযাপন ও স্টেট আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন গত ২৩শে জুন কানেকটিকাটে অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।

এদিকে, নব নির্বাচিত কমিটির সভাপতি জেহাদুল হক ও সাধারণ সম্পাদক হূমায়ুন আহমেদ চৌধুরী এক বিবৃতিতে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়ন এবং প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নতুন কমিটি বদ্ধপরিকর। তারা পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

(এস/এসপি/জুলাই ১২, ২০১৯)