ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

বাড়িতে ঢুকে মারপিট করে লক্ষাধিক টাকা লুট করেছে দুর্বৃত্তরা  

২০১৯ জুলাই ১৫ ১৮:৪১:৫০
বাড়িতে ঢুকে মারপিট করে লক্ষাধিক টাকা লুট করেছে দুর্বৃত্তরা  

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে প্রকাশ্য দিবালোকে বাড়িতে প্রবেশ করে মারপিট করে লক্ষাধিক টাকা লুট করেছে দুর্বৃত্তরা। গৃহকর্তার মুখে কাপড় গুজে বেধড়ক পিটিয়ে গরু ব্যবসার প্রায় লক্ষাধিক টাকা লুট করেছে। সুবিচারের আশায় গৃহকর্তা আনোয়ার হোসেনের স্ত্রী বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ধামইরহাট থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার জাহানপুর ইউনিয়নের অন্তর্গত কোকিল আবুল মাস্টারপাড়া গ্রামের আনোয়ার হোসেনের সাথে জমি জমা সংক্রান্ত বিরোধ ছিল একই গ্রামের আব্দুল আজিজের। এর জের ধরে রবিবার বিকেল আনুমানিক সাড়ে ৫টার দিকে আজিজ গংরা আনোয়ার হোসেনের বাড়িতে প্রবেশ করে তাকে একা পেয়ে এলোপাথাড়ী মারপিট করে। আনোয়ার হোসেনের পিটে অসংখ্য আঘাত ও তার স্ত্রী মুক্তা বেগমের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। বর্তমানে আনোয়ার হোসেন ও তার স্ত্রী মুক্তা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

এ ব্যাপারে আনোয়ার হোসেন বলেন, আমার প্রতিবেশী আব্দুল আজিজ গংদের সাথে আমার দখলীয় ২ একর মাঠের জমি নিয়ে গত ৫/৬ বছর ধরে বিরোধ চলছে। বিয়ষটি স্থানীয় জাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে বিচার দেয়া হলেও চেয়ারম্যানের বিচার মানেনি আজিজ গং। ওইদিন আব্দুল আজিজ ও তার ছেলে আলিম, সালাম, সাত্তার তার মেয়ে জামাই জিল্লুর ও মফিজুল ইসলাম বিকেলে আকস্মিক আমার বাড়িতে প্রবেশ করে মুখে কাপড় দিয়ে মুখ বন্ধ করে মাটিতে ফেলে উপুর করে লাঠি দিয়ে পিটে এবং হাতে মারপিট করতে থাকে।

এ সময় বাড়িতে কেউ ছিলনা। পরবর্তীতে আমার স্ত্রী মুক্তা বেগম (২৮) বিষয়টি জানতে পেয়ে আমাকে বাঁচানোর জন্য বাড়িতে এলে তাকেও মাথাসহ বিভিন্ন জায়গায় আঘাত করে। দুবর্ৃৃত্তরা এ সময় আমার স্ত্রীর প্রায় ৫০ হাজার টাকার সোনার গহনা ও গরু ব্যবসার নগদ ১লাখ ৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এব্যাপারে জাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ওসমান আলী বলেন, জমিজমা সংক্রান্ত বিষয়ে আমি দুই পক্ষকে নিয়ে বৈঠক করেছি।

আনোয়ার হোসেনের কাগজপত্র সঠিক রয়েছে। তারপরও আব্দুল আজিজ গংরা গায়ের জোরে আনোয়ার হোসেনে দখলীয় জমি দখল করতে চায়। এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মোঃ জাকিরুল ইসলাম বলেন, দুই্ পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছে। উভয় পক্ষকে ডেকে বিষয়টি মিমাংসার উদ্যোগ নেয়া হয়েছে।

(বিএম/এসপি/জুলাই ১৫, ২০১৯)