ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

২০১৯ জুলাই ১৬ ০০:২৩:২৬
স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : নেত্রকোনার কেন্দুয়া সান্দিকোনা স্কুল এন্ড কলেজের স্কুল শাখার সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের মামলার প্রধান আসামি সোহেলকে গ্রেফতার করে সোমবার দুপুরে নেত্রকোনা আদালতে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃত সোহেল সান্দিকোনা ইউনিয়নের পেরিরচর গ্রামের আব্দুল মন্নাফের ছেলে। গত ২৯ জুন স্কুল থেকে ফেরার পথে সান্দিকোনা বাজার থেকে বখাটে সোহেল স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে তাকে ধর্ষণ করে।

পুলিশ অভিযান চালিয়ে স্কুল ছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ধর্ষিতা স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে গত ২ জুলাই সোহেলকে প্রধান আসামী করে ৩ জনের বিরুদ্ধে কেন্দুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলা অপর আসামী আলতুকে পুলিশ গ্রেফতার করে আদালতে পাঠায়। কিন্তু প্রধান আসামী সোহেল গ্রেফতার এড়াতে এতদিন পালিয়ে বেড়াচ্ছিল।

কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে অপহরন ও ধর্ষন মামলার প্রধান আসামী সোহেলকে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারোবাড়ি এলাকা থেকে রোববার রাতে গ্রেফতার কর সোমবার দুপুরে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

এদিকে স্কুল ছাত্রীকে অপহরনের পর ধর্ষনের ঘটনার প্রধান আসামী সোহেলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন সান্দিকোনা স্কুল এন্ড কলেজের শিক্ষক শিক্ষার্থীরা। ছাত্র অভিভাবকরাও এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে।

(এসবি/এসপি/জুলাই ১৬, ২০১৯)