ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬

প্রচ্ছদ » মিডিয়া » বিস্তারিত

রাণীশংকৈল প্রেস ক্লাব নির্বাচনে : সভাপতি ফারুক, সম্পাদক আকাশ

২০১৯ আগস্ট ০২ ১৮:৪৫:৩৬
রাণীশংকৈল প্রেস ক্লাব নির্বাচনে : সভাপতি ফারুক, সম্পাদক আকাশ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি :ঠাকুরগাওঁয়ের রাণীশংকৈল প্রেস ক্লাবের কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতি পদে ফারুক আহম্মেদ (মোহনা টেলিভিশন) ৮ ভোট ও সাধারণ সম্পাদক পদে আনোয়ার হোসেন আকাশ(আমাদের সময়) ৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দী ছিলেন সভাপতি নুরুল হক (দৈনিক উত্তরা) ৫ ভোট ও সাধারণ সম্পাদক পদে মোঃ বিপ্লব(দৈনিক করতোয়া) ৫ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। এদিকে মোট ১৪ ভোটের মধ্যে একটি ভোট বাতিল করেছেন প্রিজাইডিং কর্মকর্তা।

শুক্রবার উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক নিয়োগকৃত প্রিজাইডং অফিসার হিসাবে ভোট পরিচালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোতাহার হোসেন এছাড়াও সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ছিলেন উপ-সহকারী প্রকৌশলী তাজউদ্দীন আহম্মেদ পোলিং অফিসার নরেশ বাবু ও ইউনুফ আলী। আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর পক্ষ থেকে এ এস আই আমজাদের নেতৃত্বে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে ভোট সকাল ১০ টা থেকে ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দীতায় সহ-সভাপতি আনোয়ার হোসেন জীবন (দৈনিক নয়া দিগন্ত) সহ-সম্পাদক খুরশিদ আলম শাওন (দৈনিক প্রতিদিনের সংবাদ) অর্থ ও দপ্তর সম্পাদক জিয়াউর রহমান(দৈনিক যায়যায় দিন) নির্বাহী সদস্য একে আজাদ(দৈনিক আজকের প্রতিভা)।

নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন ঠাকুরগাও-৩ আসনের সাংসদ জাহিদুর রহমান সাবেক সাংসদ ইয়াসিন আলী ও সেলিনা জাহান লিটা উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্ন্া ডিগ্রী কলেজের অধ্যক্ষ তাজুল ইসলাম অফিসার ইনর্চাজ(তদন্ত) খায়রুল আলম ডনসহ অনেকে।

(কেএএস/এসপি/আগস্ট ০২, ২০১৯)