ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

দেখা দিলেন ইন্দুবালা

২০১৯ আগস্ট ০৫ ১৫:৪৮:৪৭
দেখা দিলেন ইন্দুবালা

বিনোদন ডেস্ক : ‘ইন্দুবালা গো, তুমি কোন আকাশে থাকো, জোৎস্না কারে মাখো, কার উঠোনে পড়ো ঝড়িয়া, ডুবিয়া মরিলাম, মরিয়া ডুবিলাম, ডুবিয়া মরিলাম, মরিয়া ডুবিলাম, ইন্দুবালা গো, ইন্দুবালা গো’ জনপ্রিয় অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবুর গাওয়া এই গানটি নিয়ে সিনেমা নির্মাণ করেছেন জয় সরকার। আনিসুর রহমান মিলন, আশিক চৌধুরী ও পায়েল অভিনীত এই ছবির শুটিং শেষ হয়েছে বেশ আগেই। সম্প্রতি বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ছবিটি।

এবার প্রকাশিত হলো ছবিটির টিজার। ১ মিনিট ১৪ সেকেন্ডের এই টিজারে ফুটে উঠেছে ছবিটির এক ঝলক। টিজারের শুরুতেই আনিসুর রহমান মিলনের দেখা মেলে। ছবির প্রধান চরিত্র ইন্দুবালারও দেখা মিলেছে টিজারে। নায়ক আশিক চৌধুরী, নায়িকা পায়েল, শাহনূর, মাসুম আজিজ, লুৎফর রহমান জর্জসহ ছবির অন্য কলাকুশলীদেরও দেখা মেলে এখানে। টিজারে অভিনয়ের চমক দেখিয়েছেন তারকারা।

ঈদের পরেই ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে বলে জানালেন নির্মাতা। ছবির গল্প নিয়ে জয় সরকার জানান, ইন্দুবালা গানটি অনুপ্রেরণায় সিনেমাটির গল্প তৈরি করেছেন তিনি। তবে সিনেমায় থাকছে না এই গান। ইন্দুবালাকে নিয়ে নতুন গান থাকছে এখানে।

ইন্দুবালার গল্প লিখেছেন অভিনেতা মাসুম আজিজ। চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই। প্রযোজনা করছে নাজ মাল্টিমিডিয়া। ছবিটিতে মিলন-পায়েল ছাড়াও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শহিদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, শামীমা নাজনিন প্রমুখ।

গত বছরের নভেম্বরে সিনেমাটির শুটিং শুরু হয়। সিনেমাটির অধিকাংশ গানের কথা ও সুর করেছেন প্লাবণ কোরেশী। গান গেয়েছেন ফকির শাহাবুদ্দিন, বিউটি, বেলাল খান, সানিয়া রমা প্রমুখ।

(ওএস/এসপি/আগস্ট ০৫, ২০১৯)