ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

শারাপোভার কাছে ‘অস্বাস্থ্যকর’ জায়গা টুইটার

২০১৯ আগস্ট ০৯ ১৫:৫০:২৬
শারাপোভার কাছে ‘অস্বাস্থ্যকর’ জায়গা টুইটার

স্পোর্টস ডেস্ক : রাশিয়ান সুন্দরী মারিয়া শারাপোভা বিশ্ববাসীর কাছে পরিচিত একজন টেনিস খেলোয়াড় হিসেবে। সাবেক নাম্বার ওয়ান এ টেনিস তারকা সাম্প্রতিক সময়ে হারিয়ে খুঁজছেন নিজেকে।

শুধু টেনিস কোর্টেই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাকে খুঁজে পাওয়া দুষ্কর। অন্যান্য বিশ্ব তারকারা যেখানে নিয়মিত সময় দেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয়, সেখানে শারাপোভাকে পাওয়া যায় না ফেসবুক অথবা টুইটারে।

অবশ্য পাওয়া যাবেই বা কেন? এ টেনিস সুন্দরীর মতে টুইটার হলো তার জন্য অস্বাস্থ্যকর জায়গা। তাই তিনি ফেসবুক বা টুইটারের বদলে ইন্সটাগ্রামকেই এগিয়ে রাখেন। ইন্সটাগ্রামে ছবি শেয়ারিংয়ের ক্ষেত্রে সৃজনশীলতা আকৃষ্ট করে শারাপোভাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পাঁচবারের গ্র্যান্ড স্লামজয়ী শারাপোভা বলেন, ‘আমি ইন্সটাগ্রামকেই এগিয়ে রাখি। আমার মতে এটা একটু বেশি সৃজনশীল। আসলে আমার ফোনে টুইটার বা ফেসবুক অ্যাপ নেই। আমি শুধু আমার টিমকে পোস্ট করার জন্য কন্টেন্ট দিয়ে দেই। আমার মতে টুইটার এ মুহূর্তে খুব একটা স্বাস্থ্যকর জায়গা নয়।’

সাবেক নাম্বার ওয়ান এ তারকা আরও বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনার সেটাই করা উচিৎ যা আপনি উপভোগ করেন। বিশেষ করে যখন আপনি নিজের জীবনের কোনো মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করছেন।’

(ওএস/এসপি/আগস্ট ০৯, ২০১৯)