ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

নড়াইলে ইয়াবাসহ পৌর কর্মচারী ও ব্র্যাক ম্যানেজার আটক

২০১৯ আগস্ট ১০ ১৮:১৮:৫১
নড়াইলে ইয়াবাসহ পৌর কর্মচারী ও ব্র্যাক ম্যানেজার আটক

নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় পৌরসভার কর্মচারী ও ব্র্যাকের ম্যানেজারকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিতিত্তে শুক্রবার (৯ আগস্ট) দিবাগত গভীর রাতে লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাস ও আতিকুজ্জামানের নেতৃত্বে একদল পুুলিশ অভিযান চালিয়ে পৌর শহরের লক্ষ্মীপাশা গ্রামের সোহেল শেখের বাসা বাড়ির নিচ তলা থেকে লোহাগড়া পৌরসভার কর্মচারী সৈয়দ আব্দুল্লাহ (৩৫) ও উপজেলার মানিকগঞ্জ ব্র্যাক আঞ্চলিক শাখার ম্যানেজার মো. কামাল হোসেনকে (৩৮) ৫০ পিচ ইয়াবাসহ আটক করে।

আটক সৈয়দ আব্দুল্লাহ লক্ষ্মীপাশা গ্রামের মৃত সৈয়দ সাহাদৎ আলী ওরফে শাহ মীরের ছেলে এবং মো. কামাল হোসেন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার শেখ পাড়া ত্রিমোহল রোডের মৃত দরবেশ শেখের ছেলে।

আটককৃতরা দীর্ঘদিন ধরে চাকুরীর আড়ালে ইয়াবা কেনা বেচা করে আসছিল। এ ঘটনায় শনিবার লোহাগড়া থানারর এস আই আতিকুজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এস আই মিল্টন কুমার দেবদাস জানান, আটক সৈয়দ আব্দুল্লাহ ও কামাল তালিকাভুক্ত মাদক কারবারি। তাদের বিরুদ্ধে লোহাগড়া থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে।’

(আরএম/এসপি/আগস্ট ১০, ২০১৯)