ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত

অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না : মেয়র আতিকুল

২০১৯ আগস্ট ১৯ ২০:০৯:০১
অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না : মেয়র আতিকুল

স্টাফ রিপোর্টার: দুর্নীতির বিরুদ্ধে প্রধানমন্ত্রীর ‘জিরো টলারেন্স’ নীতির কথা উল্লেখ করে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেছেন, ‘নাগরিক সেবা প্রদানে কোনো প্রকার অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না।’

সোমবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নগর ভবনে এক দোয়া মাহফিল ও আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে এ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনায় ডিএনসিসির মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘জাতির পিতাকে হারিয়ে দেশের যে অপূরণীয় ক্ষতি হয় তা কখনোই পূরণ হওয়ার নয়। জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধমনীতে কেবল বঙ্গবন্ধুর রক্তই নয়, বঙ্গবন্ধুর নীতি-আদর্শও বহমান। জনসেবাই জাতির পিতার অনুশাসন।’

জনগণকে সর্বোচ্চ নাগরিক সেবা প্রদানের জন্য কর্মকর্তা-কর্মচারীদের আহ্বানও জানান তিনি।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা শেখ মুজিবুর রহমানসহ শাহাদাতবরণকারী তার পরিবারের সব সদস্য ও অন্যদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুল হাই, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোমিনুর রহমান মামুন, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আহমেদ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ক্যাপ্টেন মঞ্জুর, সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়াসহ ডিএনসিসির সব কর্মকর্তা-কর্মচারী।
(ওএস/এএস/আগস্ট ১৯, ২০১৯)