ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

পার্টিকে ক্ষমতায় নিতে কাজ করে যাচ্ছি

২০১৯ সেপ্টেম্বর ০৯ ১৬:৪৫:২৭
পার্টিকে ক্ষমতায় নিতে কাজ করে যাচ্ছি

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, আমরা ঐক্যবদ্ধভাবে পার্টিকে শক্তিশালী করতে ও ক্ষমতায় নেয়ার জন্য কাজ করে যাচ্ছি এবং দল ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাচ্ছে।

সোমবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলোচনাকালে তিনি এসব কথা বলেন।

গোলাম মোহাম্মদ কাদের বলেন, বাংলাদেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছে। সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে কাজ করছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের দলের মধ্যে কোনো মতভেদ নেই।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, পার্টিকে সুসংগঠিত ও শক্তিশালী করার জন্য আট বিভাগে সাংগঠনিক টিম কেন্দ্রীয় কমিটির নেতাদের নিয়ে গঠন করা হয়েছে। এই টিম তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাশা অনুযায়ী জেলায় জেলায় ঐক্যবদ্ধভাবে সংগঠনকে সুসংগঠিত করবে।

আরেক প্রশ্নের জবাবে জিএম কাদের বলেন, আমরা ঐকমত্য হয়েই রংপুর-৩ উপ-নির্বাচনে রাহগির আল মাহি এরশাদকে মনোনয়ন দিয়েছি। এখানে কেন্দ্রীয় ও তৃণমূল নেতাকর্মীরা একত্র হয়ে দলের স্বার্থে কাজ করবে এবং আমরা জয়ী হব ইনশাআল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, সোলায়মান আলম শেঠ, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল, মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক নির্মল দাশ, শাহজাহান মানসুর, যুববিষয়ক সম্পাদক মঞ্জুরুল হক, যুগ্ম দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান প্রমুখ।

(ওএস/এসপি/সেপ্টের ০৯, ২০১৯)