ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

প্রকাশ্য দিবালোকে বাড়িতে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা

২০১৯ সেপ্টেম্বর ১১ ১৮:২৪:৫৩
প্রকাশ্য দিবালোকে বাড়িতে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা

নওগাঁ প্রতিনিধি : বুধবার নওগাঁ শহরে প্রকাশ্য দিবালোকে বাড়িতে ঢুকে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দূবৃত্তরা। পুলিশ এবং স্থানীয়রা বলছে ডাকাতির উদ্দেশ্যে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। এদিন সকাল ১০টা থেকে ১১টার মধ্যে হত্যাকান্ডের এই ঘটনাটি সংঘটিত হয়েছে। শহরের পার-নওগাঁ ধোপাপাড়া পারাপার ঘাট সংলগ্ন মহল্লায় এই নৃশংস হত্যাকান্ডের ঘটনাটি ঘটে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, ওই মহল্লায় নিজস্ব বাড়িতে দীর্ঘদিন ধরে সিলভার ব্যবসায়ী ইসরাইল তাঁর স্ত্রী মোছাঃ ফাহিমা বেগম (৪৫)কে নিয়ে বসবাস করে আসছিলেন। তাঁদের কোন সন্তান ছিলনা। কাজেই ইসরাইল ব্যবসা প্রতিষ্ঠানে চলে গেলে তার স্ত্রী একাই বাড়িতে থাকেন। দিনের একটি নির্দিষ্ট সময় কাজের মেয়ে তার সঙ্গে থাকে।

বুধবার স্বামী ইসরাইল সকাল অনুমান ৯টার দিকে যথারীতি শহরের পুরনো সোনালী ব্যাংক এলাকায় অবস্থিত তাঁর সিলভারের দোকানে চলে যান। বেলা অনুমান সাড়ে ১১টার দিকে কাজের মেয়ে ওই বাসায় এসে ফাহিমা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকে। ত্রা মাথায় ধারালো কোন অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। সংবাদ পেয়ে স্বামী ইসরাইলও বাড়িতে আসেন। সঙ্গে সঙ্গে তাকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

সংবাদ পেয়ে নওগাঁ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় এবং সদর থানার অফিসাস ইনচার্জ সোহরাওয়ার্দি হোসেন ঘটনাস্থ পরিদর্শন করেছেন। বিকাল সাড়ে ৪টায় অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় বলেন, ডাকাতি কিনা এখনো নিশ্চিত করে কিছু বরা যাচ্ছেনা। তবে এখনও তদন্ত চলছে। বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

(বিএম/এসপি/সেপ্টেম্বর ১১, ২০১৯)