ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

পারভীন সিরাজ মহিলা কলেজের সভাপতি হলেন কামরুল হাসান

২০১৯ সেপ্টেম্বর ১১ ২২:১৭:০০
পারভীন সিরাজ মহিলা কলেজের সভাপতি হলেন কামরুল হাসান

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : কেন্দুয়া উপজেলা সদরের নারী শিক্ষার উন্নয়নের একমাত্র প্রতিষ্ঠান পারভীন সিরাজ মহিলা কলেজ। এই কলেজের গর্ভনিং বডির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেধাবী ছাত্র নেতা কামরুল হাসান ভূঞা। শুদ্ধ রাজনীতির পথ প্রদর্শক বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল তার অনুসারী সৎ বিনয়ী ও ভদ্র কামরুল হাসান ভূঞাকে পারভীন সিরাজ মহিলা কলেজের গর্ভনিং বডির সভাপতি মনোনীত করায় সমাজের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অসীম কুমার উকিলের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা জানাচ্ছেন।

কামরুল হাসান ভূঞা ছাত্র রাজনীতির শুরু থেকেই অসীম কুমার উকিল ও বাংলাদেশ যুব মহিলালীগের সাধারন সম্পাদক অধ্যাপক অপু উকিলের সান্নিধ্যে পথ চলে আসছেন। অনেক ত্যাগ রয়েছে তার জীবনে। দলের দুঃসময়েও কোন প্রকার লোভ লালসা তাকে আকৃষ্ট করতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শই তার জীবনের পথচলা হলেও অসীম কুমার উকিলের নীতি আদর্শ তাকে পুলকিত করেছে। পারভীন সিরাজ মহিলা কলেজটি প্রায় দেড় যুগ আগে প্রতিষ্ঠা পেলেও এখনও এম.পি.ও ভূক্ত হয়নি।

এবার কলেজের অধ্যক্ষ সাইফুল ইসলাম জানান, এবার আমরা বুক বেঁধে বসে আছি, আশা করছি নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিলের হস্তক্ষেপের মাধ্যমে কলেজটি এম.পিও ভূক্ত হবে। অসীম কুমার উকিল কামরুল হাসান ভূঞাকে গর্ভনিং বডির সভাপতি মনোনীত করায় আমরা তাকে অভিনন্দন জানাই। একই সঙ্গে কামরুল হাসান ভূঞাকে কলেজটিকে এম.পি.ও ভূক্তি সহ সার্বিক ভাবে এগিয়ে নেয়ার জন্য দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন কেন্দুয়া উপজেলা পেসক্লাবের সভাপতি ও গণসাহিত্য পরিষদের সাধারন সম্পাদক সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা ও উপজেলা প্রেসক্লাব ও উদীচী শিল্পী গোষ্ঠীর সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দিন সরকার। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে কামরুল হাসান ভূঞাকে বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা অভিনন্দন জানান।

(এসবি/এসপি/সেপ্টেম্বর ১১, ২০১৯)