ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ঈশ্বরগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্রকরে ৩ ঘন্টা সড়ক অবরোধ 

২০১৯ সেপ্টেম্বর ১১ ২২:২০:২৭
ঈশ্বরগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্রকরে ৩ ঘন্টা সড়ক অবরোধ 

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আন্তঃস্কুল ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলাকে কেন্দ্র করে উচাখিলা-ঈশ্বরগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষুদ্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী।

বুধবার ঈশ্বরগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে চরণিখলা উচ্চ বিদ্যালয় বনাম বড়হিত উচ্চ বিদ্যালয়ের ফাইনাল খেলা শুরুর পূর্বে খেলোয়ারদের মূল কাগজপত্র দেখা নিয়ে দুদলের বাক বিতন্ডতা শুরু হয়। এসময় বড়হিত উচ্চ বিদ্যালয়ের খেলোয়ারদের মূল কাগজপত্র তাৎক্ষনিক দেখাতে না পারায় চরণিখলা স্কুলকে বিজয়ী ঘোষণা করে টুর্ণামেন্ট কমিটি।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে বড়হিত স্কুলের শিক্ষার্থী ও এলাকার লোকজন বিকেল পাঁচটায় পুনরায় খেলার দাবিতে ঈশ্বরগঞ্জ- উচাখিলা সড়ক অবরোধ করে বড়হিত স্কুলের সন্মুখে প্রায় আধা কিলোমিটার রাস্তায় গাছের গোঁড়া ফেলে এবং টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে। পরে ইউএনওর নির্দেশে স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ জালাল স্থানীয় লোকজনের সাথে কথা বলে রাত আটটার দিকে অবরোধ প্রত্যাহার করে নেয়।

এ ব্যাপারে বড়হিত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান উদ্দিন জানান, আমরা খেলার শুরুতেই খেলোয়াদের ছবিসহ কাগজপত্র প্রদান করেছি ফাইনাল খেলার দিন মূল কাগজপত্র দেখার কোন সুযোগ নেই। এসম্পর্কে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল ইসলাম জানান, মূল কাগজপত্র না দেখাতে পারায় আমাদেরকে বাধ্য হয়েই সিদ্ধান্ত নিতে হয়েছে।

(এন/এসপি/সেপ্টেম্বর ১১, ২০১৯)