ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

আক্রমণাত্মক সমালোচনা থেকে বিরত থাকুন : সানাই

২০১৯ সেপ্টেম্বর ১৯ ১৫:৪৫:১০
আক্রমণাত্মক সমালোচনা থেকে বিরত থাকুন : সানাই

বিনোদন প্রতিবেদক :সানাই মাহবুব সুপ্রভা। এই প্রজন্মের একজন জনপ্রিয় আলোচিত মডেল ও অভিনেত্রী। বেশ কিছু মিউজক ভিডিও ওয়েব সিরিজ সহ কাজ করছেন কয়েকটি চলচ্চিত্রেও। সাম্প্রতিক কাজ এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কথা হয় তার সাথে। সাক্ষাৎকারটি নিয়েছেন মারুফ সরকার।

কেমন আছেন? কি করছেন?

সানাইঃ ভালো, আলহামদুলিল্লাহ, আপনি?

আমিও ভালো, সাম্প্রতিক সময়ে কি কাজ করা হচ্ছে?

সানাইঃ এখন মিউজিক ভিডিওর কাজ বেশি চলছে। আর ওয়েব সিরিজ এর কাজ করতেছি। সাম্প্রতিক ‘ভয়’ নামের একটা ওয়েব সিরিজের কাজ শেষ করলাম।

মিডিয়াতে আপনি অন্য দশটা মডেল থেকে আলাদা, এই আলাদা হওয়ার কারনে আপনাকে কোন ধরনের বাধার সম্মুখীন হতে হচ্ছে কিনা?

সানাইঃ বাধাতো প্রতিমূহুর্তেই আসে। স্রোতের বিপরীতে হাটার যেমন একটা সুফল আছে যে সবাই চিনে সবাই জানে। এটা যেমন আছে তেমনি বাধাও আছে আমাকে প্রতিমূহর্তেই পাথর সরিয়ে রাস্তা চলতে হচ্ছে। বাধা আমার প্রতিটা ক্ষেত্রেই আসছে।

বর্তমান সময়ে দেখা যায় আপনার ছবিতে এবং ভিডিওতে অনেকেই বাজে মন্তব্য করেন, তাদের উদ্দেশ্য আপনার মন্তব্য কি?

সানাইঃ তাদের উদ্দেশ্যে আমার মন্তব্য হলো করুচিপূর্ণ মনোভাব তারা যেনো বাদ দেয়। আরেকজনের দিকে আংগুল তোলার আগে যেনো নিজের দিকে তাকায়। তাদের যদি এগুলা এতোই খারাও লাগে তাহলে এগুলা তারা দেখবে কেনো? এটা তাদের কেমন ধরনের মনোভাব! আসলে ব্যপারটা হলো আংগুর ফল টক, আমাকে তারা কাছে পাচ্ছেনা তাই তাদের কাছে আমি খারাপ।

বড় পর্দায় অভিনয়ের ব্যপারে আপনার পরিকল্পনা কি?

সানাইঃ আসলে বড় পর্দায় আমি রীতিমতো কাজ করতে চাই। আমি এখন যে পজিশনে আছি এটাকে যেনো আরো উন্নত করতে পারি। আমার জনপ্রিয়তাটাকে ধরে রাখতে পারি সে লক্ষেই এগুচ্ছি।

আপনার শুভাকাঙ্ক্ষী এবং সমালোচকদের উদ্দেশ্যে কিছু বলুন।

সানাইঃ শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে আমি বলবো তাদের ভালোবাসার কারনেই আমি আজকের সানাই। সমালোচকদের উদ্দেশ্যে বলবো সমালোচনা করুন তবে তা গঠনমূলক যেনো না হয়। আক্রমণাত্মক সমালোচনা থেকে বিরত থাকুন।

মিডিয়া নিয়ে আপনার ভবিষ্যৎ পরিকল্পনা কি?

সানাইঃ আসলে আমি কোন কাজেরই পরিকল্পনা করিনা। আমার যা করা হয় হুটহাট করেই হয়ে যায়।

(এম/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০১৯)