ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

মামীর কেচিকাঘাতে ভাগ্নির মৃত্যু

২০১৯ সেপ্টেম্বর ১৯ ১৬:০০:৩৬
মামীর কেচিকাঘাতে ভাগ্নির মৃত্যু

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জ সিরাজদিখানে আপন মামীর কেচিকাঘাতে আহত নিপা আক্তার (১৭) মারা গেছেন। ঢাকা ধানমন্ডি জেনারেল এন্ড কিডনী হাসপাতাল আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গতবুধবার রাত পৌনে ৪টায় তাঁর মৃত্যু হয়।

নিহত নিপা আক্তার মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া গ্রামের ফার্নিচার মিন্ত্রীরি দীনইসলামের মেয়ে। নিপা মধ্যপাড়া আরএম দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী ছিলেন। ময়নাতদন্তের জন্য মরদেহ মুন্সীগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্বজন সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকাল ৮ার দিকে পূর্ব শক্রতার জের ধরে মুরগীর খাচার জালের বেড়া ছিড়াকে কেন্দ্র করে নিহতের মা রুমেলা বেগম রুমাকে চুলধরে মারতে থাকলে নিহত নিপা তার মাকে বাচাতে গেলে মামী রহিমা আক্তার সম্পা ভাগ্নি নিপাকে পেটের মধ্যে কেচিকাঘাত করে।

গুরুতর জখম নিপা আক্তারকে স্থানীয় লোকজন আহত অবস্থায় উদ্ধার করে ওইদিন শক্রবার সকাল ৯টার সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতাল রেফার্ড করেন। কোন কিছু না বুঝে নিপার বাবা দিনইসলাম মেয়ের প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরে যান তিনি। বাসায় যাওয়ার পর নিপার অবস্থার অবনতি হলে শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে আবার তাঁকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয় ।

এর পরে ৫দিন পরে অবস্তার আরোও অবনতি হলে ঢাকা ধানমন্ডি জেনারেল এন্ড কিডনী হাসপাতাল আইসিইউতে ভর্তি করা হয় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতবুধবার রাত পৌনে ৪টার দিকে তাঁর মৃত্যু হয়।

এ ব্যাপারে সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মোঃ ফরিদউদ্দিন জানান, পারিবারি কলহের জের ধরে নিপাকে কেচিকাঘাত করা হয়।এ ব্যাপারে গতকাল বৃহস্পতিবার দুপুরে নিহতের বাবা দিনইসলাম বাদী হয়ে ৫জনকে আসামী করে একটি হত্যামামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে ।

(এসআরডি/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০১৯)