ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সাংসদ ছোট মনিরসহ ৯ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

২০১৯ সেপ্টেম্বর ১৯ ১৭:০৫:২৪
সাংসদ ছোট মনিরসহ ৯ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা

রঞ্জন কৃষ্ণ পন্ডিত, টাঙ্গাইল : টাঙ্গাইলের গোপালপুরে ছাত্রলীগ নেতাকে হত্যাচেষ্টার মামলায় টাঙ্গাইল-২ (ভুঞাপুর-গোপালপুর) আসনের সাংসদ ছোট মনিরসহ ৯ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) উপজেলার হাদিরা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জুয়েল রানা বাদী হয়ে টাঙ্গাইলের গোপালপুর আমলী আদালতে এ মামলা দায়ের করেন।

পরে আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামছুল হক মামলাটি আমলে নিয়ে আগামী ২৪ ঘন্টার মধ্যে গোপালপুর থানা পুলিশকে এফ.আই.আর করার জন্য নির্দেশ দেন প্রদান করেন।

বাদীর আইনজীবি জাহাঙ্গীর মামলার বিবরণের বরাত দিয়ে বলেন, হাদিরা ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জুয়েল রানা গত ১৫ সেপ্টেম্বর নগদা সিমলা বাজারে কর্মীদেরকে নিয়ে জনসভার আয়োজন এর প্রস্তুতি সভা করছিলেন।

এ সময় গোপালপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি শফিকুর রহমান শফিক সহ ৭-৮ জন মোটরসাইকেল যোগে এসে অতর্কিতভাবে জুয়েল রানার উপর আক্রমণ করে। এসময় দেশীয় ধারালো অস্ত্র দিয়ে শরীর ও মাথায় আঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঘাটাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

বর্তমানে তিনি ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে। আজ তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে টাঙ্গাইল- ২ আসনের সাংসদকে হুকুম ও পরিকল্পনার আসামী করে নয়জনের নাম উল্লেখ করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। পরে বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে আগামী ২৪ ঘন্টার মধ্যে গোপালপুর থানাকে এফ.আই.আর করার নির্দেশ দিয়েছেন।

(আরকেপি/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০১৯)