ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের গোলটেবিল বৈঠক

২০১৯ সেপ্টেম্বর ১৯ ১৮:৪১:৪৮
ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের গোলটেবিল বৈঠক

জামালপুর প্রতিনিধি : জামালপুর শহরের রাস্তা সংস্কার, ড্রেনেজ ও বর্জ্য ব্যবস্থাপনা নিয়ে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় শহরের তমালতলায় গ্রিল হাউজ চাইনিজ রেস্টুরেন্টে গোলটেবিল বৈঠকে অংশ নেয় প্যানেল মেয়র ফজলুল হক, সাবেক মেয়র অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আতিকুর রহমান ছানা, পৌরসভার নির্বাহী প্রকৌশলী সুব্রত তরফদার, পৌর কাউন্সিলর হেলাল উদ্দিন ও জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা।

এছাড়াও গোলটেবিল বৈঠকে রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষক, সমাজসেবক, নারীনেত্রী, আইনজীবী, সাংবাদিকসহ পৌর নাগরিক প্রতিনিধি অংশ নেয়।

গোলটেবিল বৈঠকে অংশগ্রহণকারীরা রাস্তা সংস্কার, ড্রেনেজ ও বর্জ্য ব্যবস্থাপনায় নানা সমস্যা তুলে ধরে পৌর নাগরিকের দুর্ভোগ লাঘবে পৌর কর্তৃপক্ষকে সমাধানের তাগিদ দেন। পৌর কর্তৃপক্ষ সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দেন।

গোলটেবিল বৈঠক সঞ্চালনা করেন শহর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রাজনৈতিক ফেলো শাহ মো. আব্দুল্লাহ আল মাসুদ ও শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও রাজনৈতিক ফেলো সামিউল আওয়াল ডনি।

রাজনৈতিক ফেলো, ফারজানা ইয়াসমিন লিটা, সেলিনা বেগম, নাজনীন আক্তার রুমি, মাকসুদ বিন প্লাবন, মাস্টার ট্রেইনার গোলাম রব্বানী ও আবুল কালাম আজাদ পৌর নাগরিকের পর্যালোচিত সমস্যা ও সমাধানের উপায়ের সুপারিশমূলক আবেদন পৌর কর্তৃপক্ষের হাতে তুলে দেন।

(আরআর/এসপি/সেপ্টেম্বর ১৯, ২০১৯)