ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

দ্বৈত চরিত্রে ফিরছেন ঐশ্বরিয়া

২০১৯ সেপ্টেম্বর ২৬ ১৬:২৪:১৫
দ্বৈত চরিত্রে ফিরছেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক : অনেকটা সময় ধরেই সিনেমায় অনিয়মিত তিনি। মাঝে ফিরেছেন, কিছু কাজ করেছেন। তবে সেগুলো আলোচনায় এলেও দর্শক তুষ্ট করেনি। তাই চিরচেনা সুপারহিট রূপে ফিরতে মরিয়া হয়ে আছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই।

দীর্ঘ দিনের ক্যারিয়ারে অনেক সুপারহিট ছবি তিনি উপহার দিয়েছেন। হয়ে আছেন সবার প্রিয় ‘পাবর্তী’। সম্রাট আকবরের স্ত্রী চরিত্রেও ‘যোধা আকবর’ ছবির জন্য দর্শক মনে রেখেছে তাকে।

২০০৮ সালে আশুতোষ গোয়ারিকরের পরিচালনায় ‘যোধা আকবর’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। ২০১৬ সালে করেছেন করণ জোহরের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। ইতিহাস নিয়ে তিনি আবারও ফিরছেন। এবার ফিরছেন বলিউডের নামজাদা পরিচালক মনিরত্মমের সঙ্গে।

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস পুণ্যিয়ানি সেলভান অবলম্বনে সিনেমা বানাচ্ছেন তিনি। তামিল এবং হিন্দি এই দুটি ভাষাতেই নির্মিত হবে ছবিটি। এখানে ঐশ্বরিয়াকে ডাবল রোলে দেখা যাবে। তবে তার বিপরীতে কে থাকছেন সেটি এখনো জানা যায়নি।

শোনা যাচ্ছে এই সিনেমার বাজেট বাহুবলীর ফ্র্যাঞ্চাইজিকেও ছাপিয়ে যেতে পারে। এই সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন বিক্রম, কীর্তি সুরেশ, মোহন বাবু এবং কার্থি।

এছাড়াও সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন অমিতাভ বচ্চন। ফিরে আসতে পারে অমিতাভ-ঐশ্বরিয়া জুটির ‘কাজরা রে’র স্মৃতিও।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ২৬, ২০১৯)