ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

প্রকাশ পেল 'নিশ্চুপ ভালোবাসা'র ফার্স্টলুক

২০১৯ সেপ্টেম্বর ২৬ ১৬:৪৫:০৬
প্রকাশ পেল 'নিশ্চুপ ভালোবাসা'র ফার্স্টলুক

বিনোদন প্রতিবেদক : ব্যতিক্রমী প্রেমের গল্পের নতুন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র 'নিশ্চুপ ভালোবাসা'তে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন রাশেদ প্রহর ও সারা জেরিন। আর এ ছবিতে বোবা প্রেমিকের চরিত্রে দেখা যাবে অভিনেতা আফফান মিতুলকে। 'জি হুজুর' ও 'অন্যরকম ভালোবাসা' ছবির মাধ্যমে এই মধ্যে আলোচনায় এসেছেন চিত্রনায়িকা সারা জেরিন। এখানে তিনি অভিনয় করেছেন ধনী ঘরের আদুরে মেয়ের চরিত্রে।

রাশেদ খানের প্রযোজনায় কিশোর রাব্বানীর চিত্রনাট্যে 'নিশ্চুপ ভালোবাসা' চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রুবেল মাহমুদ। আরও অভিনয় করছেন রাশেদ প্রহর, রাশেদ খান, নুর হোসেন চার্লি, রিপন গাজি, সরল হাসমত, উত্তম অধিকারী। সম্প্রতি প্রকাশ পেয়েছে 'আর.কে প্রোডাকশন' প্রযোজিত প্রথম অবদান রাশেদ প্রহর ও সারা জেরিন অভিনীত 'নিশ্চুপ ভালোবাসা' চলচ্চিত্রের ফার্স্টলুক।

ছবির গল্পে দেখা যায়, বোবা এতিম কিশোর (আফফান মিতুল) ভালোবাসে গ্রামের ধনীর দুলারী নিঝুমকে (সারা জেরিন)। এদিকে নিঝুমকে কিছুতেই মনের কথা বোঝাতে পারছে না কিশোর। নিঝুমের বিয়ে ঠিক হয় রাশেদ প্রহরের সাথে। তবে, কি নিঝুমকে চিরতরে হারাবে কিশোর, নাকি নিঝুম কিশোরের ভালোবাসা টের পেয়ে ফিরে আসবে কিশোরের জীবনে? জানতে হলে অপেক্ষা করতে হবে ছবি মুক্তির আগ পর্যন্ত। জানা গেছে, ছবিটি খুব শিগগিরই সারাদেশব্যাপী মহাসমারোহে মুক্তি পেতে যাচ্ছে।

(এম/এসপি/সেপ্টেম্বর ২৬, ২০১৯)