ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

সাংবাদিকদের মামলার হুমকি নায়িকা শিরিন শিলার

২০১৯ সেপ্টেম্বর ২৬ ১৮:১৫:৪৪
সাংবাদিকদের মামলার হুমকি নায়িকা শিরিন শিলার

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি ক্যাসিনো ব্যবসায়ী জি কে শামীমের টেন্ডারবাজীতে বিভিন্ন মডেল আর নায়িকাদের দিয়ার বিষয় নিয়ে চলচ্চিত্র অঙ্গণ প্রায় নড়েচড়ে বসেছে। ইতিমধ্যে নাম উঠে এসেছে প্রায় ৫০ জনের মতো মডেল ও নায়িকার। এরমধ্যে অনেক নায়িকাই গা ঢাকা দিলেও চিত্রনায়িকা শিরিন শিলা আছেন আগের মতই। তার বিরুদ্ধে নিউজ করায় মামলার ভয় দেখাচ্ছেন সাংবাদিকদের।

আজ সকালে অনলাইন নিউজ পোর্টাল সময় এক্সপ্রেস নিউজের একটি খবর একজন তার ফেসবুক টাইমলাইনে শেয়ার করলে শিরিন শিলা তেলে বেগুনে জ্বলে উঠেন। তিনি সে পোষ্টে কমেন্ট করেন,'খানকির পোলা তোর কাছে কোন প্রমান আছে তুই আমাকে নিয়ে এসব বানানো নিউজ লিখার সাহস কই পাইসস? তোর কোন বাপের পা ধরছি আমি প্রমান দে তোদের দুজনের নামে ৫২০ দ্বারা মামলা মামলা করবো আমি। সাংবাদিকগিরি শিখিয়ে দিবো ভালো করে'।

একটি বিশ্বস্তসূত্রে জানা যায়, ‘তার কোন ছবি হিট না করলেও একটি ছবিতে “দেখনা ও রশিয়া” আইটেম গানে নেচে সবার নজরে আসেন। সেই সুবাধে পরিচয় হয় যুবলীগ নেতা ক্যাসিনো ব্যাবসায়ী আরমানের সাথে। এরপর আমেরিকা থাকাসহ বনশ্রী তার নিজের নামে দুইটি ফ্লাটসহ পরিবারের সবাইকে প্রায় বড় বানিয়ে নিয়েছেন।

ক্যাসিনো ব্যাবসায়ীদের সাথে নায়িকাদের কু-সম্পর্ক সরাসরি ফাঁস হলে তাদের কোন বিচার হবে কি না তা নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জানতে চাইলে তারা যৌথভাবেই বলেন, ‘অবশ্যই তাদের বিচার আমরা করব। তবে তাদের নামে যদি কেউ আইনিভাবে মামলা করেন। এছাড়া আমরা তো তাদের বিরুদ্ধে কোন অ্যাকশনে যেতে পারব না। তবে এ বিষয়গুলে সত্যি দুঃখজনক আর লজ্জাজনক। তবে সবাইকে চলচ্চিত্রের সার্থে এ বিষয়গুলিতে না জড়ানোই ভালো।

উল্লেখ্য, ইতিমধ্যে ক্যাসিনো ব্যাবসায় জড়িত ৫০ জন নায়িকাদের মধ্যে ১০-১৫ জনের নাম পাওয়া গেছে।

(এস/এসপি/সেপ্টেম্বর ২৬, ২০১৯)