ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

দুই ছবিতে কাজ করতে কলকাতার ৩ নায়িকা ঢাকায়

২০১৯ সেপ্টেম্বর ২৮ ১৭:৪৭:৩৪
দুই ছবিতে কাজ করতে কলকাতার ৩ নায়িকা ঢাকায়

বিনোদন প্রতিবেদক : ঋতুপর্ণা, শ্রাবন্তী এবং শুভশ্রী কর - কলকাতার এই তিন নায়িকা এখন ঢাকায় অবস্থান করছেন এবং তাদের তিন জনই এফডিসিতে কাজ করছেন। এফডিসির তিন নাম্বার ফ্লোরে শুটিং চলছে পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুলের জ্যাম ছবির। এ ছবিতেই কাজ করছেন ঋতুপর্ণা। এই ছবিটি প্রযোজনা করছে প্রয়াত মান্না প্রতিষ্ঠিত কৃতাঞ্জলী চলচ্চিত্র। প্রতিষ্ঠানের কর্ণধার এখন মান্নার স্ত্রী শেলী। তিনিও এক সময় নায়িকা ছিলেন। শেলী নায়িকা হয়ে এসেছিলেন নতুন মুখ সন্ধানের মাধ্যমে।

পরে অবশ্য চলচ্চিত্র ছেড়ে তিনি বিমান বালা পেশায় যোগ দেন। জ্যাম ছবিটিতে ফেরদৌস একজন অতিথি শিল্পী হিসেবে অভিনয় করবেন। এছাড়া ঋতুপর্ণার জন্য ঢাকার চলচ্চিত্রও নতুন কিছু নয়। তিনি এখানে মনতাজুর রহমান আকবর এবং মোহাম্মদ হোসেনসহ বেশ কয়েকজন পরিচালকের সঙ্গেই কাজ করেছেন। এফডিসির দুই নাম্বার ফ্লোর এবং মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে চিত্রায়িত হচ্ছে শামীম আহমেদ পরিচালিত বিক্ষোভ ছবিটি।

এ ছবিতে কাজ করছেন শ্রাবন্তী এবং জয়শ্রী কর। শ্রাবন্তী শ্বশুরবাড়ির লোকজন এবং স্বামীকে সঙ্গে নিয়ে এসেছেন। এ ছবিতে তিনি একজন স্কুল শিক্ষিকার চরিত্রে অভিনয় করছেন। শুভশ্রী কর চলচ্চিত্রে তেমন একটা আলোচিত নন। তবে তিনি মডেলিং এবং গ্ল্যামার জগতে অন্যান্য কাজ করে একটা পরিচিতি পেয়েছেন। বিক্ষোভ ছবিটি প্রযোজনা করছে স্টোরি স্প্ল্যাশ মিডিয়া।

প্রতিষ্ঠানটির কর্ণধার পিংকি খান। পিংকি শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের মেয়ে। আর শান্ত খান সেলিম খানের ছেলে এবং পিংকি খানের ভাই। শান্তই এ ছবির নায়ক। এছাড়া বিক্ষোভ ছবির একটি আইটেম গানে পারফর্ম করবেন পর্ণো তারকা হিসেবে খ্যাত বলিউডের সানি লিয়ন। এই ছবির মাধ্যমে বাংলাদেশের সিনেমায় প্রথমবারের মতো যুক্ত হলেন তিনি।

এছাড়াও অভিনয় করবেন কলকাতার রজতাভ দত্ত। প্রশ্ন ওঠতে পারে বিক্ষোভ ছবিতে এতো ভারতীয় তারকা কেন? কলকাতা এবং মুম্বাইতেই বা ছবিটির শুটিং হচ্ছে কেন? এসব জবাব এখনো পাওয়া যায়নি। প্রযোজক সমিতি সূত্রে জানা গেছে, বিক্ষোভ ছবিটি স্থানীয় ছবি হিসেবে অনুমোদন নিয়েছে এবং বাইরে শুটিং করারও অনুমোদন নিয়েছে।

(এম/এসপি/সেপ্টেম্বর ২৮, ২০১৯)