ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

যেখানে ব্যতিক্রম অধিনায়ক জামাল ভূঁইয়া

২০১৯ সেপ্টেম্বর ২৯ ১৬:৪৮:৪৮
যেখানে ব্যতিক্রম অধিনায়ক জামাল ভূঁইয়া

স্পোর্টস ডেস্ক : বড় হয়েছেন ডেনমার্কের আলো-বাতাসে। ইউরোপের সেই দিনগুলো পেছনে ফেলে জামাল ভূঁইয়া এখন গায়ে জড়িয়েছেন দেশের লাল-সবুজ জার্সি। দাপিয়ে বেড়াচ্ছেন ফুটবল মাঠ। দেশের এক নম্বর খেলোয়াড় এখন ডেনমার্ক প্রবাসী এই বাংলাদেশি ফুটবলার।

কেবল খেলছেনই না, দেশের নেতৃত্বও দিচ্ছেন কূশলী এ মিডফিল্ডার। যোগ্যতা দিয়ে পড়েছেন অধিনায়কের আর্ম ব্যান্ড। জীবনের বড় একটা সময় ডেনমার্কে কাটালেও এখন বাংলাদেশের প্রতি তার অগাদ ভালোবাসা। তাই তো বাংলাদেশের যে কোনো ম্যাচের দিন জামাল ভূঁইয়াকে দেখা যায় দর্শকদের মাঠে আসার আহ্ববান জানাতে, দেশবে উৎসাহ দিতে।

আজ (রবিবার) ফুটবলের দুটি গুরুত্বপূর্ণ ম্যাচ। একটি নেপালের রাজধানী কাঠমান্ডুতে সাফ অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের বিরুদ্ধে আরেকটি ঢাকায় ভুটানের বিরুদ্ধে জাতীয় দলের ফিফা ফ্রেন্ডলি ম্যাচ।

এ দুটি ম্যাচ সামনে রেখে জামাল ভূঁইয়া তার ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন। তাদের ম্যাচের সময় ও টিকিটের মূল্য উল্লেখ করেছেন। অনুপ্রেরণামূলক বার্তা দিয়েছেন যুব দলকে। যুবাদের শুভ কামনা জানিয়ে জামাল ভূঁইয়া বলেছেন 'আমরা তোমাদের সঙ্গে আছি।'

নেপালের কাঠমান্ডুতে বাংলাদেশ ও ভারতের ফাইনাল শুরু হয়েছে বিকেলে পৌনে ৩টায়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ-ভুটানের ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭টায়।

(ওএস/এসপি/সেপ্টেম্বর ২৯, ২০১৯)