ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত

ফল হলো না আর্সেনাল-ম্যানইউ’র হাইভোল্টেজ লড়াইয়ে

২০১৯ অক্টোবর ০১ ১০:৩৮:১১
ফল হলো না আর্সেনাল-ম্যানইউ’র হাইভোল্টেজ লড়াইয়ে

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের বহুল আকাঙ্খিত এক লড়াই। মুখোমুখি দুই পরাশক্তি আর্সেনাল আর ম্যানচেস্টার ইউনাইটেড। জমজমাট এই লড়াইটিতে ফল হলো না, ওল্ড ট্রাফোর্ডে সোমবার রাতে ১-১ গোলের ড্রয়ে শেষ করেছে দুই দল।

ম্যাচের শুরু থেকেই চলেছে আক্রমণ-পাল্টা আক্রমণ। তবে দুই দলের কোনোটিই জালমুখ খুলতে পারছিল না। দারুণ কিছু আক্রমণের ফিনিশিংটা হচ্ছিল না কিছুতেই।

অবশেষে অপেক্ষার অবসান ঘটায় ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথমার্ধ তখন প্রায় শেষ হবার পথে। ৪৫তম মিনিটে র্যাশফোর্ডের কাটব্যাক ডি-বক্সের বাইরে পেয়ে যান ম্যাকটমিনে। বুলেট গতির এক শটে ক্রসবার ঘেঁষে বলটি জালে পাঠিয়ে দেন তিনি।

গোল শোধে মরিয়া আর্সেনালের অবশ্য খুব বেশি সময় অপেক্ষা করতে হয়নি। দ্বিতীয়ার্ধে ৫৮ মিনিটের মাথায় সমতা ফেরান আউবামেয়াং। যদিও তার গোলটিকে অফসাইড ধরা হয়েছিল। পরে ভিআরের সাহায্যে সেটি বৈধতা পায়।

শেষ পর্যন্ত ওই ১-১ গোলের সমতায় নিয়েই মাঠ ছাড়তে হয়েছে দুই দলকে। ফলে সাত ম্যাচে পাঁচ জয় ও একটি ড্রতে ১৬ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে তিনটি করে জয় ও ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আর্সেনাল।

(ওএস/এসপি/অক্টোবর ০১, ২০১৯)