ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

মৌলভীবাজারে অতিরিক্ত মূল্যে পেয়াঁজ বিক্রি করার দায়ে ২২ হাজার টাকা জরিমানা 

২০১৯ অক্টোবর ০৩ ১৯:০০:৫৫
মৌলভীবাজারে অতিরিক্ত মূল্যে পেয়াঁজ বিক্রি করার দায়ে ২২ হাজার টাকা জরিমানা 

মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ডাক বাংলা সড়ক, রেলওয়ে মার্কেট, পৌর মার্কেট ও আশপাশের এলাকার বিভিন্ন স্থানে পিঁয়াজের খুচরা এবং পাইকারি ব্যবসায়ীদের ন্যায়্য মূল্যে পিঁয়াজ বিক্রি বাধ্য করার লক্ষ্যে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে চার প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে অতিরিক্ত মূল্যে পেয়াঁজ বিক্রি করার অপরাধে ২২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত চালানো এই অভিযানে মূল্য তালিকা না রেখে পিঁয়াজের দাম বৃদ্ধি করে বিক্রয় করার দায়ে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় ৪টি প্রতিষ্ঠানকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে অভিযানে সহযোগিতা করেন বড়লেখা থানার পুলিশ ফোর্স।

অভিযানকালে ডাক বাংলা সড়কে অবস্থিত মেসার্স সামছু ভেরাইটিজ ষ্টোরকে পাঁচ হাজার টাকা, রেলওয়ে মার্কেটে অবস্থিত ভাই ভাই ট্রেডার্সকে সাত হাজার টাকা, মেসার্স আল্লার দান ষ্টোরকে সাত হাজার টাকা, পৌর মার্কেটে অবস্থিত মদিনা ভেরাইটিজ ষ্টোরকে তিন হাজার টাকাসহ মোট ২২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

(একে/এসপি/অক্টোবর ০৩, ২০১৯)