ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

দামি গাড়ি কিনলেন রণভীর সিং

২০১৯ অক্টোবর ০৪ ১৬:২২:১৮
দামি গাড়ি কিনলেন রণভীর সিং

বিনোদন ডেস্ক : গাড়ি কেনার সখ নাই এমন মানুষ খুব কমই আছে। একটি নামি ব্র্যান্ডের গাড়ির মালিক কে না হতে চায়! তাই তো বড় বড় তারকাদের কয়দিন পর পরই গাড়ি বদলাতে দেখা যায়। তেমনই এবার নতুন লাল রঙের একটি গাড়ির মালিক হলেন বলিউডের জনপ্রিয় নায়ক রণভীর সিং।

পুজার উৎসবের আমেজ চলছে চারদিকে। খুশির এই আমেজের মধ্যেই নতুন গাড়ি কিনে ফেলেছেন রণভীর। বলা যেতে পারে উৎসবে নিজেই নিজেকে তিনি উপহার দিয়েছেন এই দামি গাড়িটি।

কী গাড়ি কিনেছেন রণভীর সিং? দেখা যাচ্ছে লাল রঙের বিলাসবহুল ল্যাম্বরগিনি গাড়িতে চড়ে ঘুরছেন এই নায়ক। ভারতীয় মুদ্রায় এই গাড়ির দাম তিন কোটি টাকা। গাড়ির চাবি হাতে পেয়ে প্রথম ড্রাইভে স্টিয়ারিং নিজেই হাত রাখেন রণভীর সিং।

জানা গেছে, শোরুম থেকে গাড়িটি বাড়ি এনেই বেরিয়ে পড়েছেন রাস্তায়। তবে এখনও গাড়ির পার্মানেন্ট রেজিস্ট্রেশন নম্বর পাননি। রনভীর নিজেই জানিয়েছেন তার গাড়িে কেনার খবর। ছবিতে দেখা যাচ্ছে গাড়ির সঙ্গে ম্যাচিং করে রণভীর সিং মাথায় পরেছেন লাল রঙের হ্যাট।

অনেকেই জানতে চাইছেন স্ত্রী দীপিকাকে কখন গাড়িতে চড়াবেন নায়ক। রণভীরই জানেন, সময় করে হয় তো দীপিকাকে ছুট দিবেন লংড্রাইভে। শুটিংয়ের ফাঁকে সুযোগ পেলেই তাদের এক সঙ্গে ঘুরতে দেখা যায়।

(ওএস/এসপি/অক্টোবর ০৪, ২০১৯)