ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

পারিশ্রমিক বাড়িয়েছেন আয়ুষ্মান!

২০১৯ অক্টোবর ১৫ ২০:০৯:০৯
পারিশ্রমিক বাড়িয়েছেন আয়ুষ্মান!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। শুরু থেকেই অভিনেতা হিসেবে নিজের জাত চিনিয়েছেন। পাশাপাশি একের পর এক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে চলেছেন।

বক্স অফিসে এই সাফল্য আয়ুষ্মানের পারিশ্রমিকে প্রভাব ফেলেছে। শোনা যাচ্ছে, পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন তিনি। দুই, তিন না, ৫০০ শতাংশ! বলিউড হাঙ্গামা এই তথ্য জানিয়েছে।

এক সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, আয়ুষ্মান খুরানার বক্স অফিসে সাফল্য স্বপ্নের মতোই চলছে। তার কৌতুকপূর্ণ সিনেমা ও মজার মজার চরিত্র তাকে জনপ্রিয় করে তুলেছে। দর্শকরা মনে করছেন তার সিনেমা নির্বাচনই তাকে সাফল্য এনে দিচ্ছে। আয়ুষ্মান মানেই এখন সফল, ধারাবাহিক ও সিনেমায় সুন্দর বিষয়বস্তু। প্রথম দিনেই তিনি আয় দ্বিগুণ করার ক্ষমতা রাখেন। এজন্য তিনি পারিশ্রমিকও বাড়িয়ে দিয়েছেন। ২ কোটি রুপির স্থানে তিনি ১০ কোটি নিচ্ছেন।

মাত্র ১৯ বছর বয়সে ভারতীয় টিভি রিয়েলিটি শো রোডিসের দ্বিতীয় সিজনের বিজয়ী হন আয়ুষ্মান। পরবর্তী সময়ে উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরু করেন। তবে সিনেমায় প্রথম সুযোগ পেতে সময় লেগেছে ৮ বছর। ২০১২ সালে রোমান্টিক-ড্রামা ভিকি ডোনার সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়। এজন্য সেরা নবাগত অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড পান। এরপর দম লাগাকে হ্যায়সা, বেরেলি কি বারফি, শুভ মঙ্গল সাবধান, বাধাই হো, আন্ধাধুন, আর্টিকেল ফিফটিন সিনেমায় অভিনয় করেছেন তিনি। এর মধ্যে আন্ধাধুন সিনেমার জন্য জিতেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

আয়ুষ্মান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ড্রিম গার্ল দর্শকের প্রশংসা কুড়িয়েছে। পাশাপাশি বক্স অফিসেও ভালো সাড়া ফেলেছে। তার পরবর্তী সিনেমা বালা। এছাড়া শুভ মঙ্গল জ্যায়দা সাবধান এবং গুলাবো সিতাবো সিনেমায় দেখা যাবে তাকে।


(ওএস/অ/অক্টোবর ১৫, ২০১৯)