ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

প্রচ্ছদ » পাশে দাঁড়াই » বিস্তারিত

ব্লাড ক্যান্সারে আক্রান্ত স্কুল শিক্ষক বাঁচতে চায়

২০১৯ অক্টোবর ২০ ১৭:০৪:০৪
ব্লাড ক্যান্সারে আক্রান্ত স্কুল শিক্ষক বাঁচতে চায়

রাজারহাট প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে এক স্কুল শিক্ষক হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তিনি স্বাভাবিক জিবনে ফিরে আসতে আকুতি জানিয়েছেন। কিন্তু আর্থিক সংকটের কারণে তার ফিরে আসা হবে কিনা তাই নিয়ে পরিবার পরিজন দুশ্চিন্তায় পড়েছেন।

ব্লাড ক্যান্সারে আক্রান্ত শিক্ষক উপজেলার উমর মজিদ ইউনিয়নের শিমুলতলা কুমোরগঞ্জ গ্রামের রমেশ চন্দ্র রায়ের পুত্র কৃপাসিন্দু রায় (৩৬)। তিনি মানাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

গত ১৩ অক্টোবর গলায় টন্সিলের অপারেশনের পর তীব্র জ্বরে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। কিন্তু পরীক্ষা-নিরীক্ষায় তাঁর ব্লাড ক্যান্সার ধরা পড়ে। তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডাঃ হেলাল মিয়ার তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসক জানিয়েছেন, উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে চিকিৎসা নিতে হবে। কিন্তু তার পরিবার আর্থিকভাবে অস্বচ্ছল। তাই তিনি ও তার পরিবার চিকিৎসার ব্যয়ভার গ্রহণ করার জন্য প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা করেছেন। সেই সাথে দেশের সকল শিক্ষক ও বিত্তবানদের কাছেও আর্থিক সহযোগিতা চেয়েছেন।

তার সাথে সরাসরি যোগাযোগ-০১৭১৪৫১৭৪০৮( বিকাশ) অথবা তার ভাই ভরত চন্দ্র রায়- ০১৭১৯৪৬৪৫১৯ (বিকাশ) করা যাবে।

(পিএম/এসপি/অক্টোবর ২০, ২০১৯)