ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট নেতারা

২০১৯ অক্টোবর ২১ ১৬:২৬:০০
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে ঐক্যফ্রন্ট নেতারা

স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে সচিবালয়ে বৈঠকে বসেছে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। জেএসডি সভাপতি আ স ম আব্দুর রবের নেতৃত্বে ৮ সদস্যের একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে এসেছেন।

সোমবার (২১ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ঐক্যফ্রন্ট নেতারা সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান।

জানা যায়, জেএসডি সভাপতি আ স ম রবের নেতৃত্বে স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে তার সঙ্গে বৈঠকে বসেছেন তারা। এসময় আরও উপস্থিত ছিলেন ড. রেজা কিবরিয়া, ডা. জাফরুল্লাহ চৌধুরী, অধ্যাপক ড. নুরুল আলম ব্যাপারি, শহিদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

নেতারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতির বিষয়ে কথা বলতে পারেন বলে জানা যায়।

মঙ্গলবারের (২২ অক্টোবর) সমাবেশের বিষয়ে এখন পর্যন্ত অনুমতি মেলেনি সরকারের পক্ষ থেকে। সেই সমাবেশ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলাপ হতে পারে।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডের বিচার দাবিতে পূর্বঘোষিত ঐক্যফ্রন্টের সমাবেশ মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে করার কথা রয়েছে। এর আগে ঐক্যফ্রন্টের নেতারা ঘোষণা দেন, সরকার অনুমতি না দিলেও সমাবেশ করবে ঐক্যফ্রন্ট।

(ওএস/এসপি/অক্টোবর ২১, ২০১৯)