ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচ্ছদ » দেশের খবর » বিস্তারিত

সুবর্ণচরে সিএনজি চালিত অটোরিকসা চাপায় কৃষক নিহত 

২০১৯ অক্টোবর ২১ ২৩:২৪:৫৬
সুবর্ণচরে সিএনজি চালিত অটোরিকসা চাপায় কৃষক নিহত 

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী সুবর্ণচর উপজেলার চর জব্বার থানার মোড় সংলগ্ন রব্বানিয়া মাদরাসার সামনে সিএনজি চালিত অটোরিকসা চাপায় কৃষক আবু তাহের(৪০)নামের এক ব্যক্তি নিহত হয়েছে। সোমবার দুপুর দুইটার দিকে এই দুঘটনা ঘটে।

দুঘটনায় নিহত ব্যক্তি হলেন, উপজেলার চর আমানউল্যা ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে।

স্থানীয় ও পুলিশের ভাষ্য,দুপুর দুইটা দিকে মহিষ নিয়ে বাড়িতে ফেরার পথে সুবর্ণচর উপজেলার চরজব্বার থানার মোড় সংলগ্ন রব্বানিয়া মাদরাসার সামনে আসলে বিপরীত থেকে আসা সিএনজি চালিত অটোরিক্সা পিছন দিক থেকে ছাপা দিলে আবু তাহের গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিএনজি চালিত অটোরিক্সাটি চেয়ারম্যান ঘাট থেকে সোনাপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক(আরএমও)সৈয়দ মোহাম্মদ আবদুল আজিম জানান,আবু তাহেরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। লাশ ময়নাতদন্ত ছাড়ায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাহেদ উদ্দিন জানান, মহিষ নিয়ে বাড়িতে ফেরার পথে পিছন দিক থেকে সিএনজি চালিত অটোরিক্সা ছাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।সিএনজিচালিত অটোরিকসাটি আটক করা হয়েছে পরিবার থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(এস/এসপি/অক্টোবর ২১, ২০১৯)