ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

‘উন্মাদের’ শুটিং চলছে এফডিসিতে

২০১৯ অক্টোবর ৩০ ১৬:০০:০৯
‘উন্মাদের’ শুটিং চলছে এফডিসিতে

বিনোদন প্রতিবেদক : ২৯ অক্টোবর মঙ্গলবারেথেকে এফডিসিতে যুগল পরিচালক অপূর্ব-রানার নতুন ছবি ‘উন্মাদ’র শুটিং শুরু হয়েছে। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক জিয়াউল রোশন ও চিত্রনায়িকা অধরা খান। প্রথম দিনের শুটিংয়ে তারা দু’জনই অংশ নিয়েছেন বলে জানান নির্মাতা।

এ প্রসঙ্গে নির্মাতা কাবিরুল ইসলাম রানা বলেন, ‘বিএফডিসিতে বড় সেট করে শুটিং শুরু করেছি। টানা পাঁচদিন এখানে শুট চলবে। ইনডোরের কাজগুলো আগে সেরে নিচ্ছি। এরপর পর্যায়ক্রমে ঢাকার বিভিন্ন লোকেশন ও ঢাকার বাইরে শুটিং করবো।’

রোশন ও অধরা প্রসঙ্গে তিনি বলেন, ‘তাদের অভিনীত সিনেমা আগে দেখেছি। আমার মনে হয়েছে তাদের মধ্যে অনেক সম্ভাবনা রয়েছে। আমার বিশ্বাস ‘উন্মাদ’ সিনেমায় রোশন-অধরা ভালো করবেন।’

গত ২৪ অক্টোবর বিএফডিসিতে মহরতের মধ্য দিয়ে সিনেমাটির নাম ঘোষণা করেন পরিচালক অপূর্ব-রানা। তখন সিনেমাটির নায়ক-নায়িকাসহ সকল কলাকুশলীও উপস্থিত ছিলেন। সিনেমাটির গল্প লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘রক্ত’ সিনেমার মধ্য দিয়ে ২০১৬ সালে ঢালিউডে অভিষেক ঘটে রোশনের। এরপর ‘ধ্যাততেরিকি’, ‘বেপরোয়া’ ও কলকাতার ‘ককপিট’ সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায়।

এদিকে, প্রেক্ষাগৃহে অধরা খানের মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’। একই বছর তার সর্বশেষ সিনেমা ‘মাতাল’ মুক্তি পায়।


(এম/এসপি/অক্টোবর ৩০, ২০১৯)