ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রচ্ছদ » অর্থ ও বাণিজ্য » বিস্তারিত

ক্রেতাদের জন্য রেইনবো পেইন্টসের সেবা মাস শুরু

২০১৯ অক্টোবর ৩১ ১৫:৩৭:১১
ক্রেতাদের জন্য রেইনবো পেইন্টসের সেবা মাস শুরু

স্টাফ রিপোর্টার : ক্রেতাদের সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে বাংলাদেশে রঙের বাজারে এই প্রথম ‘সেবা মাস’ চালু করলো দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের জনপ্রিয় রঙের ব্র্যান্ড রেইনবো।

বৃহস্পতিবার রাজধানীর বাড্ডায় প্রিমিয়ার প্লাজায় সেবা মাস- ২০১৯ এর উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

সেবা মাসের আওতায় পুরো নভেম্বরে ক্রেতারা কিস্তিতে পণ্য কিনতে পারবেন। এ সময় রেইনবো পেইন্টসের সব পণ্যের ওপর ২৫ শতাংশ পর্যন্ত এবং সব হার্ডওয়্যার পণ্যের ওপর ৫ শতাংশ মূল্যছাড় পাবেন ক্রেতারা। সেবা মাসে নতুন বাড়ির জন্য রঙ নির্বাচন, রঙ সংক্রান্ত যাবতীয় সমস্যার সমাধান ও পরামর্শ দেয়া হবে ক্রেতাদের। এছাড়া থাকছে রেইনবোর পণ্য ক্রয় করে সেবা মাস শেষে র‍্যাফেল ড্রয়ের মাধ্যেমে ফ্রিজ, টিভি, মাইক্রোওয়েভ ওভেন, সাইকেল, ডিনার সেটসহ অসংখ্য আকর্ষণীয় উপহার জেতার সুযোগ।

অনুষ্ঠানে আর এন পাল বলেন, আরএএফএল গ্রুপ পণ্যের গুণগত মান এবং ক্রেতাদের সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। ক্রেতাদের রঙ সংক্রান্ত সর্বোচ্চ সেবা দেয়া এবং তাদের মনে রেইনবো পেইন্টসের সেবা নিয়ে আস্থা তৈরির উদ্দেশ্যেই আমাদের এই সেবা মাসের কর্মসূচি।

তিনি আরও বলেন, রেইনবো পেইন্টস দেশীয় একটি ব্র্যান্ড। আমরা আন্তর্জাতিক মানের রঙ উৎপাদন করে বাজারজাত করায় অল্প সময়ের মধ্যে ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। আশা করছি রেইনবো পেইন্টস অচিরেই দেশের বাজারে শীর্ষ ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হবে।

রেইনবো পেইন্টসের প্রধান পরিচালন কর্মকর্তা কামরুল হাসান বলেন, গ্রাহক সন্তুষ্টির জন্য সেবা মাসের অন্যতম আকর্ষণ কিস্তিতে পণ্য ক্রয়ের সুযোগ। শুধুমাত্র আমরাই নিজস্ব রিটেইল শো-রুমের মাধ্যেমে ক্রেতাদের কাছে সরাসরি পণ্য ও সেবা পৌঁছে দিচ্ছি।যেহেতু আমরা সেবা মাসে বিশাল ছাড় ও কিস্তির সুবিধা দিচ্ছি, কোনো ক্রেতা চাইলে নভেম্বরেই পণ্যের অর্ডার দিয়ে একটি নির্দিষ্ট সময়ের মধ্যে সেটি ডেলিভারি নিতে পারবেন। ক্রেতারা চাইলে রেইনবোর পরিবেশকদের কাছেও এ সেবা পাবেন।

রেইনবো পেইন্টসের কনসালটেন্ট মো. শাহজাহান, হেড অব সেলস এস এম জহিরুল ইসলাম, হেড অব রিটেইল সেলস শাহজাহান সানী, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার নাজমুল আকন্দসহ রেইনবো পেইন্টসের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

ছড়াও জীবনের রঙ- স্লোগানে ২০১৭ সালের জানুয়ারিতে যাত্রা শুরু করে রেইনবো পেইন্টস। রেইনবোর ডেকোরেটিভ, ফ্লোর কোটিং, মেরিন, কার, পাউডার কাটিং, ইন্ডাস্ট্রিয়াল, হ্যামার, উড কাটিং ক্যাটাগরিতে প্রায় ৩০ ধরনের রঙ রয়েছে। সারা দেশে রেইনবো পেইন্টসের শতাধিক শো-রুম ও অনুমোদিত ডিলারের মাধ্যেমে পেইন্টস কিনতে পারছেন ক্রেতারা।

(ওএস/এসপি/অক্টোবর ৩১, ২০১৯)