ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত

ইউরোপে কবে চলে যাব ঠিক করিনি : পিয়া বিপাশা

২০১৯ নভেম্বর ০৪ ১৫:২৯:২৪
ইউরোপে কবে চলে যাব ঠিক করিনি : পিয়া বিপাশা

বিনোদন প্রতিবেদক : ঢাকার গ্ল্যামার জগতের বাসিন্দা পিয়া বিপাশা ইউরোপে পাড়ি জমাচ্ছেন স্বামী ওমরের সঙ্গে বসবাস করার জন্য। এইতো মাত্র ক’দিন আগে অর্থাৎ গত ২১ অক্টোবর তিনি বর ওমরের বাড়ি থেকে দেশে ফিরেছেন। এর আগে গত ১৯ জুলাই তাদের বাগদান হয়েছে। সামনের বছর বিয়ের পিড়িতে বসবেন এই মডেল অভিনেত্রী।

পিয়া বিপাশা গণমাধ্যমকে জানিয়েছেন, ওমারের সঙ্গে তার পরিচয় বছর দেড়েক আগে। বিয়ের পর ইউরোপেই থাকবের বলে তিনি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তবে কবে নাগাদ তার ইউরোপ যাওয়া হবে তা তিনি এখনো ভেবে দেখেননি।

তিনি বলেন, ‘এ কারণেই চলতি বছর সব কাজ গুছিয়ে নেব।’ গ্ল্যামার জগতে পিয়া বিপাশার আগমন ২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে।

২০১৩ সালে তিনি মাসুদুল হাসান পরিচালিত দ্বিতীয় মাত্রা নাটকে অভিনয় করেন। তার উইকিপিডিয়ায় অন্তর্ভুক্ত হওয়া তথ্য থেকে জানা গেছে তিনি এ পর্যন্ত ৫২টি নাটক, ১১টি টিভি কমার্শিয়াল, ৫টি শর্টফিল্ম এবং ৫টি মিউজিক ভিডিওতে কাজ করেছেন।

কিন্তু পিয়া বিপাশা বলেন, তিনি কোনোটিরই হিসাব করেননি। তিনি নিজেই জানেন না কয়টি নাটকে কাজ করেছেন। তবে উইকিপিডিয়াতে তার সম্পর্কে যেসব তথ্য দেওয়া হয়েছে, তার সবই ওলোট-পালোট বা সঠিক নয়। তিনি বলেন, উইপিডিয়ায় বলা হয়েছে আমার জন্ম ১৯৯০ সালে।

কিন্তু আমার পাসপোর্টে আছে জন্ম ১৯৯৪ সালে। আসলে শেষেরটাই সঠিক। যাহোক ২০১৩ সাল থেকে এ পর্যন্ত ছয় বছরের ক্যারিয়ারে তিনি ছোটপর্দার পাশাপাশি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। ২০১৬ সালে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ ছবির সুবাদে বড় পর্দায় তার অভিষেক হয়। এর পর তিনি ‘মনের রাজা’, ‘এত প্রেম এত মায়া’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন।

(এম/এসপি/নভেম্বর ০৪, ২০১৯)