ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রাহায়ণ ১৪২৬

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত

সাদেক হোসেন খোকার ইন্তেকালে এনডিপির শোক 

২০১৯ নভেম্বর ০৪ ১৭:৪২:৫৭
সাদেক হোসেন খোকার ইন্তেকালে এনডিপির শোক 

বিশেষ প্রতিনিধি : দেশমাতৃকার স্বাধীনতা যুদ্ধে জীবন বাজি রাখা, সাবেক মেয়র ও মন্ত্রী সাদেক হোসেন খোকার ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা।

সোমবার (৪ নভেম্বর) গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় নেতৃদ্বয় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, মহান মুক্তিযুদ্ধের এই গেরিলা যুদ্ধা ঢাকার মেয়র হয়ে সর্বপ্রথম নগরভবনে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছেন, রাজধানীর বিভিন্ন সড়কের নাম করণে করেছেন খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের নামে, ভাষা সৈনিকদের নামে। তারা বলেন, দল-মত-পথের ভিন্নতা থাকতেই পারে।

তারপরও নিজে যিনি দলের উর্দ্ধে উঠে রাজনীতি করেছেন, কাজ করেছেন। আজ তিনি নিজেই রাষ্ট্রহীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। নেতৃদ্বয় বলেন, পরিবারের পাশাপাশি আমরাও চাই বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার শেষ শয্যা হোক তার অর্জিত স্বাধীন বাংলার মাটিতে বুক ভরে নিশ্বাস নিক। ঘুমিয়ে থাকুক এই মাটিতেই, লাল-সবুজের পতাকায় আবৃত হয়ে। এর সকল ব্যবস্থা সরকার করবেন বলে আমরা প্রত্যাশা করি। আমরা দেশবাসী প্রধানমন্ত্রীর দিকে তাকিয়ে।

(এম/এসপি/নভেম্বর ০৪, ২০১৯)